মঙ্গলবার ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কূটনীতিকদের সম্মানে মাহাথির মোহাম্মদের ইফতার

কূটনীতিকদের সম্মানে মাহাথির মোহাম্মদের ইফতার

অনলাইন ডেস্ক ॥ মালয়েশিয়ায় অবস্থানরত বিভিন্ন দেশের কূটনীতিকদের সম্মানে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী তুন ডা: মাহথির মোহাম্মদ পুত্রাজায়ায় সম্প্রতি তার কার্যালয়ে ইফতারের আয়োজন করেন। এতে বাংলাদেশসহ ৮৭টি দেশের কূটনৈতিকরা অংশ নেন।

ইফতার পার্টিতে আগত রাষ্ট্রদূতদের সঙ্গে মাহথির মোহাম্মদ কুশল বিনিময় করেন। এসময় আরও উপস্থিত ছিলেন উপপ্রধানমন্ত্রী দাতুক শ্রী ডক্টর ওয়ান আজিজাহ ওয়ান ইসমাইল, স্বরাষ্ট্রমন্ত্রী তানশ্রী মহিউদ্দিন ইয়াসিন, প্রতিরক্ষা মন্ত্রী মোহাম্মদ সাবুসহ অন্যান্য মন্ত্রিসভার মন্ত্রীরা।

রাষ্ট্রদূতদের সম্মানে ইফতারে যোগ দেন বাংলাদেশের হাইকমিশনার মহ:শহীদুল ইসলাম।

হাইকমিশনার মহ:শহীদুল ইসলাম বলেন, শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীর সাথে এখানে বাংলাদেশিদের কাজের সম্ভাবনা ও সমস্যা বিষয়ে এবং দু'দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৪৬ জন হাসপাতালে         করোনার র‍্যাপিড টেস্টের যন্ত্র দেশে নেই : প্রবাসীকল্যাণমন্ত্রী         রৌমারী সীমান্তে ‘বাংলাদেশী ভেবে’ ভারতীয়কে গুলি করে হত্যা করল বিএসএফ         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ         সুদানে অভ্যুত্থান প্রচেষ্টা ॥ নস্যাৎ করে দিয়েছে সেনাবাহিনী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         দিনাজপুরে জঙ্গি সন্দেহে গ্রেফতার ৬ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর         ‘করোনার দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি’         সিলেটে বাড়ির ছাদ থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার         ক্যামেরুনে বিদ্রোহীদের হামলা ॥ অন্তত ১৫ সেনা নিহত         করোনা ভাইরাসের টিকা নেওয়া বিদেশিদের জন্য দ্বার খুলছে যুক্তরাষ্ট্র         এমি অ্যাওয়ার্ড পেল নেটফ্লিক্স সিরিজ         দক্ষিণ আফ্রিকায় মৌমাছির দংশনে মারা গেল অর্ধশতাধিক পেঙ্গুইন         অপহরণের ৩৬ ঘণ্টা পর কিশোরী উদ্ধার, গ্রেফতার ৪         শেষ সময়ের গোলে হার এড়াল বার্সা         ক্রিকেটের সব্যসাচী জালাল আহমেদ চৌধুরী আর নেই         চায়না দুয়ারী জাল মৎস সম্পদ ও জীববৈচিত্র্যের জন্য বিপজ্জনক