বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চেন্নাইকে ১৭৯ রানের লক্ষ্য দিলো হায়দরাবাদ

চেন্নাইকে ১৭৯ রানের লক্ষ্য দিলো হায়দরাবাদ

অনলাইন রিপোর্টার ॥ শিরোপা লড়াইয়ের ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৬ উইকেটে ১৭৮ রান তুলেছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ। ফলে চ্যাম্পিয়ন হতে হলে ধোনির চেন্নাইকে করতে হবে ১৭৯ রান।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা তেমন ভালো হয়নি হায়দরাবাদের। শ্রীভতস গোস্বামী মাত্র ৫ রান করে রানআউট হয়ে যান। তবে দ্বিতীয় উইকেটে অধিনায়ক কেন উইলিয়ামসন আর শিখর ধাওয়ান মিলে দলকে এগিয়ে নিয়েছেন অনেকটা সময়।

২৫ বলে ২৬ করে ধাওয়ান রবীন্দ্র জাদেজার বলে বোল্ড হয়ে ফিরলে ভেঙেছে ৫৯ রানের এই জুটিটি। এরপরই উইকেটে আসেন সাকিব আল হাসান। প্রথম বলটিতেই দুর্দান্ত এক বাউন্ডারি দিয়ে শুরু বাংলাদেশি অলরাউন্ডারের। ব্যাটের সেই ঝড় চলেছে অনেকটা সময়।

জাদেজাকে পরের ওভারেও নিষ্কৃতি দেননি সাকিব। ১১তম ওভারের পঞ্চম বলে ৮০ মিটার ছক্কা। পরের বলে ওয়াইড লং অন দিয়ে চার। সবমিলিয়ে ওই ওভারে ৩টি বল মোকাবেলা করে সাকিব তুলে নেন ১১ রান।

এর মধ্যে ৩৬ বলে ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় ৪৭ রান করে কেন উইলিয়ামসন ফিরে যান কার্ন শর্মার স্ট্যাম্পিংয়ের ফাঁদে। এরপর ডোয়াইন ব্রাভোর শিকার সাকিব। ১৫ বলে ২ চার আর ১ ছক্কায় ২৩ রান করেন বাংলাদেশি অলরাউন্ডার।

শেষদিকে আসল দায়িত্বটা পালন করেছেন ইউসুফ পাঠান। ২৫ বলে ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় ৪৫ রানে অপরাজিত থাকেন ডানহাতি এই ব্যাটসম্যান। আর ১১ বলে ৩ ছক্কায় হার না মানা ২১ করেন কার্লোস ব্রেথওয়েট।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         নিরাপদ সড়ক দাবি ॥ রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন         সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়         বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্যে রাজশাহীর পৌর মেয়র আব্বাস গ্রেফতার         ঢাবি জাতিকে যা কিছু উপহার দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের         রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি