বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশরাফুলের হ্যাটট্রিকে আবাহনীর বড় জয়

স্পোর্টস রিপোর্টার ॥ চলমান প্রিমিয়ার হকি লীগে হ্যাটট্রিকের নহর বইয়ে দিচ্ছেন খেলোয়াড়রা। বিশেষ করে শিরোপা লড়াইয়ে থাকা তিন দল ঢাকা মেরিনার, আবাহনী লিমিটেড ও মোহামেডানের এই দৌড়ে সবচেয়ে বড় তিনটি নাম। মোহামেডানের রাসেল মাহমুদ জিমি একাই করেছেন পাঁচটি হ্যাটট্রিক। বুধবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফের হ্যাটট্রিকের দেখা পেয়েছেন আবাহনীর আশরাফুল ইসলাম। তার হ্যাটট্রিকের সুবাদে ওয়ারী ক্লাবকে ৫-০ গোলের বড় ব্যবধানে হারায় সর্বাধিক পাঁচবারের প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন আবাহনী। দিনের অন্য ম্যাচে যোগা সিংয়ের হ্যাটট্রিকের সুবাদে আজাদ এসসিকে ৬-১ গোলে হারায় সাধারণ বীমা।

আবাহনীর জয় রথ ছুটেই চলেছে। এই নিয়ে টানা সপ্তম জয় পেয়েছে তারা। বুধবার তাদের কাছে পাত্তাই পায়নি ওয়ারী। ম্যাচের ১১ মিনিটে আবাহনী প্রথম গোলের দেখা পায় পেনাল্টি থেকে। তাজউদ্দিনের পুশ স্টপ করেন সরোয়ার। দুর্দান্ত হিটে লক্ষ্যভেদ করেন আশরাফুল (১-০)। ২৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে তারা। শূটিং সার্কেলের ভেতর থেকে গুনাশেখার মালায়ালানের ফিল্ড গোলে ব্যবধান দাঁড়ায় ২-০তে। প্রথমার্ধ এগিয়ে থেকেই বিশ্রামে যায় আকাশী-হলুদরা। দ্বিতীয়ার্ধেও ওয়ারীকে চাপের মুখে রাখে মাহবুব হারুনের শিষ্যরা। ৫৮ মিনিটে আবাহনীর তৃতীয় গোলটি করেন আশরাফুল (৩-০)। তাজউদ্দিনের পুশ স্টপ করেন সরোয়ার স্টিকের ছোঁয়ায় ওয়ারীর জালে বল পাঠান এই ফরোয়ার্ড। এর কিছুক্ষণ পরই আবারও পিসি থেকে গোল করেন আশরাফুল (৪-০)। ৬৩ মিনিটে জটলা থেকে রিভার্স হিটে তাজউদ্দিন করেন আরও এক গোল (৫-০)। সময় পেয়েও ম্যাচে ফিরতে পারেনি ওয়ারী ক্লাব। ফলে ৫-০ গোলে বড় ব্যবধানের হার নিয়েই টার্ফ ত্যাগ করে তারা। দিনের প্রথম ম্যাচে যোগা সিংয়ের হ্যাটট্রিকে সাধারণ বীমা ৬-১ গোলে হারায় আজাদ এসসির বিপক্ষে। ৭ মিনিটে যোগা সিংয়ের ফিল্ড গোলে ম্যাচে লিড নেয় বীমা (১-০)। এর ঠিক তিন মিনিট পর পেনাল্টি কর্র্নার থেকে গোল আদায় করে নেন আব্দুল্লাহ আল মনসুর (২-০)।

২৬ মিনিটে এক গোল শোধ করে আজাদ। পিসি থেকে রোহান সাব্বির গোল করে ব্যবধান কিছুটা কমান (২-১)। তবে এরপর তাদের আরও উল্টো ৪ গোল হজম করতে হয়। ২৯ মিনিটে ফয়সাল হোসেন ফিল্ড গোলে ব্যবধান দাঁড়ায় (৩-১)-এ। ৩৪ মিনিটে ফিল্ড গোল করেন যোগা সিং (৪-১)। ৪২ মিনিটে আরও একটি ফিল্ড গোল করেন যোগা সিং (৫-১)। ৪৮ মিনিটে জাগজিৎ সিংয়ের ফিল্ড গোলে বড় জয় নিয়ে টার্ফ ছাড়ে বীমা (৬-১)। শেষ ম্যাচে মেরিনার ইয়াংস ৮-০ গোলে পরাজিত করে সোনালী ব্যাংককে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১