বুধবার ১২ ফাল্গুন ১৪২৭, ২৪ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রিস লিনের ব্যাটে কলকাতার সহজ জয়

  • আইপিএল

জনকণ্ঠ ডেস্ক ॥ ক্রিস লিনের দৃঢ় ব্যাটিংয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে সহজ জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। কোহলিদের দেয়া ১৭৬ রানের লক্ষ্য তারা টপকে গেছে মাত্র ৪ উইকেট খরচায়। ৫ বল বাকি থাকতে ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছেড়েছে ক্রিস লিন ও শুবমান গিল। খবর ক্রিকইনফোর।

৭ চার ও ১ ছয়ে ক্রিস লিন খেলেছেন ৬২ রানের ম্যাচ উইনিং ইনিংস। ব্যাঙ্গালুরুর দেয়া ১৭৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালই করেছিলেন দুই ওপেনার সুনিল নারাইন ও ক্রিস লিন। দুজনের বোঝাপড়ায় সমৃদ্ধ হচ্ছিল কলকাতার দলীয় সংগ্রহ। কিন্তু হঠাৎই কক্ষপথ থেকে বিচ্যুত হলেন নারাইন। মুরুগান অশ্বিনের বলে ব্যক্তিগত ২৭ রানে ক্যাচ তুলে দিলেন গ্র্যান্ডহোমের হাতে। এই রান সংগ্রহে তিনি খেলেছেন ১৯ বল। উইকেটে থিতু হতে পারেননি আরেক টপ অর্ডার রবিন উথাপ্পাও। ২১ বলে ৩৬ রান করে ফিরেছেন অশ্বিনের দ্বিতীয় শিকার হয়ে। তার বিদায়ের পর নিতেশ রানা এসে বেশ হাঁকাচ্ছিলেন। কিন্তু পেশিতে টান লাগায় ব্যক্তিগত ১৫ রানে মাঠ ছেড়েছেন রিটায়ার্ড হার্ট হয়ে। ১৭তম ওভারে মোহাম্মদ সিরাজের বলটি আকাশে তুলে দিলে তা তালুবন্দী করেন উইকেটরক্ষক ডি কক। ছয়ে নেমে অধিনায়ক দিনেশ কার্তিক ১০ বলে ২৩ রানের ঝড়ো ইনিংস খেলে কোহলির হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন। তবে শেষ পর্যন্ত উইকেটে ছিলেন ওপেনার লিন। ৫২ বলে তার অপরাজিত ৬২ রানে ৫ বল বাকি থাকতেই ১৭৬ রান সংগ্রহ করে জয় নিশ্চিত করে কলকাতা। এরআগে রবিবার ব্যাঙ্গালুরুর চিন্বাস্বামী স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে নেমে বিরাট কোহলির ৪৪ বলে ৬৮, ব্রেন্ডন ম্যাককালামের ২৮ বলে ৩৮ ও কুইন্টন ডি ককের ২৭ বলে ২৯ রানে ভর করে ৪ উইকেটের খরচায় ১৭৫ রানের পুঁজি পায় ব্যাঙ্গালুরু। কলকাতার হয়ে বল হাতে আন্দ্রে রাসেল ৩টি ও কুলদিপ যাদব ১টি উইকেট নিয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৪৫৪৪
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৩৭৯৮
শীর্ষ সংবাদ:
পুনরুদ্ধারের পথে অর্থনীতি ॥ করোনা শঙ্কা কেটে গেছে         দিনভর তীব্র যানজটে রাজধানী অচল         চলমান পরীক্ষা অব্যাহত থাকবে         প্রথম বিডিআর বিদ্রোহ ধামাচাপা দেয়া হয়েছিল         অপশক্তির বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়তে হবে         ধর্ষণের শিকার নারী ও শিশুদের পুনর্বাসনের নির্দেশ কেন নয়         উৎপাদন বৃদ্ধিতে বোরোয় হাইব্রিডে গুরুত্ব         করোনায় দেশে আরও ৫ জনের মৃত্যু         টিকা নিলেন বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানা         অর্থের অভাবে আটকে আছে বুড়িগঙ্গা পুনরুদ্ধার প্রকল্প         ঢাকা দক্ষিণে অনুমোদন ছাড়া গৃহায়ন প্রকল্প বন্ধ         ৩০ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির মহাসমাবেশ         জনগণের প্রত্যাশা পূরণে চাই পুলিশের দেশপ্রেম ও সাহসিকতা         এ্যামিকাস কিউরির বক্তব্য শেষ, রায় যে কোন দিন         সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে দিনভর রাজধানীজুড়ে জনদুর্ভোগ         আইজিপির আশ্বাসে আশ্বস্ত বিএনপি         জনগণের প্রত্যাশা পূরণে চাই পেশাগত জ্ঞান, দেশপ্রেম ও সাহসিকতা : পুলিশ মহাপরিদর্শক         ঢাবি অধিভুক্ত ৭ কলেজের পরীক্ষা অনুষ্ঠিত হবে         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪২৮         ধর্ষণের শিকার নারীদের কেন ক্ষতিপূরণ দেওয়া হবে না ॥ হাইকোর্ট