সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রবাসী যুবতীকে ১ মাস আটকে রেখে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বিয়ের প্রলোভনে জর্দান প্রবাসী এক যুবতীকে (১৯) এক মাসের অধিক সময় বিভিন্নস্থানে আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে মঙ্গলবার দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার পূর্বডুমুরিয়া গ্রামের।

ওই যুবতী অভিযোগ করেন, বার্থী (গাইনেরপাড়) গ্রামের বাবুল ফকিরের পুত্র নছিমন চালক শাহাদাত হোসেন ফকিরের (৩০) সঙ্গে মোবাইল ফোনে পরিচয়ের মাধ্যমে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে সে কর্মস্থল জর্দান থেকে দেশে ফিরে আসে। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে শাহাদাত রিসিফ করে বিয়ের প্রলোভনে একটি (ঢাকার) অজ্ঞাতস্থানের বাসায় আটকে রেখে দিনের পর দিন ধর্ষণ করে। পরবর্তীতে কোর্ট ম্যারিজের কথা বলে পাসপোর্ট সাইজের দুইকপি ছবি নিয়ে শাহাদাত তার সঙ্গে প্রতারণা শুরু করে। এরপর বিভিন্নস্থানে নিয়ে শাহাদাত তাকে (যুবতী) ধর্ষণ করে। ওই যুবতী আরও জানান, বিয়ের জন্য শাহাদাতকে চাপ প্রয়োগ করা হলে তাকে প্রায়ই শারীরিক নির্যাতন করা হতো। একপর্যায়ে মার্চ মাসের দ্বিতীয় সপ্তাহে কৌশলে সে (যুবতী) পালিয়ে বাবার বাড়ি আসে।

পরবর্তীতে শাহাদাতের পক্ষালম্বন করে স্থানীয় কতিপয় প্রভাবশালীরা ওই যুবতীকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করে। গত ১ এপ্রিল বিয়ের দাবিতে যুবতী শাহাদাতের বাড়িতে অনশন শুরু করেন। খবর পেয়ে গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন শাহাদাতের বাড়িতে যান। ওইসময় বিয়ের আশ্বাসে যুবতী অনশন ভেঙ্গে বাবার বাড়িতে ফিরে যাওয়ার পর পরই শাহাদাত ও তার পরিবারের লোকজন আত্মগোপন করে।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়