বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে যুবক খুন, বিদ্যুতস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এক যুবক খুন হয়েছে। এদিকে নয়াপল্টনে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক পানি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রবিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, পল্লবীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে রুবেল (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ২৪ ঘণ্টা পরও কাউকে গ্রেফতার করতে পারেনি। রবিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের ভাই বুলবুল জানান, রুবেল স্থানীয় একটি মাংসের দোকানের কর্মচারী। তাদের বাসা মিরপুর ১১ নম্বর সেকশনের বিহারি ক্যাম্পে। তিনি জানান, শনিবার রাতে স্থানীয় ইমরানসহ ৪/৫ জন রুবেলকে দোকান থেকে ডেকে নিয়ে যায়। পরে তারা মিরপুর ১১ নম্বর সেক্টরের সিটি কর্পোরেশন মার্কেটের পরিত্যক্ত দোকানে রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে রুবেলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা অভিযোগ করেন, এলাকার সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে ইমরান নামে এক যুবকের সঙ্গে ঝামেলা ছিল রুবেলের। এর আগে একবার রুবেল ইমরানের ওপর হামলা করেছিল। এরই জের ধরে ইমরান তার দলবল নিয়ে সিটি কর্পোরেশন মার্কেটে রুবেলকে ডেকে নিয়ে কুপিয়ে খুন করে। নিহতের মামা সাব্বির হোসেন জানান, ইমরানের সঙ্গে রুবেলের দ্বন্দ্ব ছিল। এরই জেরে ইমরান রুবেলকে খুন করেছে। পল্লবী থানার ওসি দাদন ফকির জানান, খুনের ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিদ্যুতস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু ॥ নয়াপল্টনে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মোঃ রাজিব হাসান (৩০) নামে একজন পানি ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের বাবার নাম কামাল উদ্দিন। গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বানিয়া ধলা এলাকায়। তিনি নয়াপল্টন মসজিদ গলির ৮৪/৪ নম্বর বাসায় থাকতেন।

নিহতের সহকর্মী শাহীন জানান, রাজিব পানি জারে ভরে দোকানে দোকানে সরবরাহ করতেন। তিনি জানান, রবিবার সকাল ৯টার দিকে পানির কারখানা থেকে জারে পানি ভরে ভ্যানে করে নিয়ে দোকানে নিয়ে যাচ্ছিলেন। এ সময় কারখানার সামনে রাজিব বিদ্যুতের একটি ছেঁড়া তার ঝুলতে দেখে। পরে সে হাত দিয়ে ওই বৈদ্যুতিক তার সরাতে গেলে বিদ্যুতস্পৃষ্ট হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তার ছোট ভাই শাহিন তাকে দ্রুত উদ্ধার করে সকাল ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিকল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী        
//--BID Records