শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ৯

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ৯

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোরেলগঞ্জে পিকআপের সাথে পরপর দুটি যাত্রীবাহী মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুমন(২৬) নামে একজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেলে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের খালকুলা এলাকায় এ র্দুটনা ঘটে। নিহত মটরসাইকেল চালক সুমন সানকিভাঙ্গা গ্রামের নুরুল হক শেখের ছেলে। গুরুতর আহত সোহেল খান, জুয়েল ও কবির শেখকে খুলনা ও মোড়েলগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় সুমন তার চাচাতো ভাই কবির শেখকে(৩০) নিয়ে দৈবজ্ঞহাটি যাচ্ছিলেন। তখন বিপরীতমুখী একটি পিকআপের সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ওই পিকআপটি ঘটনাস্থল থেকে পালানো চেষ্টা করায় কিছুক্ষনের মধ্যে আরো একটি বিপরীতমুখী মটরসাইকেলকে মুখোমুখি ধক্কা দেয়। এতে মটরসাইকেল চালক আমতলা গ্রামের সোহেল খান(২৮) ও যাত্রী জুয়েল খান আহত হন। মোড়েলগঞ্জ থানার ওসি রাশেদুল আলম বলেন, নিহত মটরসাইকেল চালক সুমনের লাশ ও দুর্ঘটনাকবলিত মটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক পিকআপটি পালিয়ে গেছে।

এদিকে বাগেরহাট- শরণখোলা আঞ্চলিক মহাসড়কে বাসের ধাক্কায় টমটম উল্টে ৬ পূণ্যার্থী গুরুতর আহত হয়েছেন। মোরেলগঞ্জ উপজেলার লক্ষ্মীখালীর গোপালসাধুর মেলা থেকে বাড়ী ফেরার পথে শুক্রবার দপুরে শরণখোলার ধানসাগর ইউনিয়নের চেয়ারম্যান ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন, গজেন হালদার (৮০), কল্পপনা রাণী (৩০), অনিতা রাণী (৩৫), ভারতী রাণী (৪০) শিমু রাণী (২৬) ও শিপন হালদার (৩০)। গুরুতর আহত সবার বাড়ি শরণখোলা উপজেলা ধানসাগর ইউনিয়নের বড় রাজাপুর গ্রামে। তাদের শরণখোলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে শরণখোলা থানার ওসি জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         কলাপাড়ায় উপকূলীয় নদী সম্মেলন ২০২২ অনুষ্ঠিত         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         রাবিতে করোনার উর্ধ্বগতি, হাসপাতালে ভর্তির হার শূন্য         বিপিএল চট্রগ্রাম পর্ব ॥ টস হেরে ব্যাটিং করছে বরিশাল         রাতে একাদশে ভর্তির ফল         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাজশাহীতে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু         চীন মিয়ানমারের ‘গৃহযুদ্ধ’ নিরসনে বিশ্বকে তৎপর হওয়ার আহ্বান জানিয়েছে         গত ২৪ ঘণ্টায় চট্রগ্রামে করোনা শনাক্ত ৮০৯ জনের         গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে করোনায় মারা গেছেন ৫ জন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ৩২৯ জন         সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ