মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ৯

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ৯

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোরেলগঞ্জে পিকআপের সাথে পরপর দুটি যাত্রীবাহী মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুমন(২৬) নামে একজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেলে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের খালকুলা এলাকায় এ র্দুটনা ঘটে। নিহত মটরসাইকেল চালক সুমন সানকিভাঙ্গা গ্রামের নুরুল হক শেখের ছেলে। গুরুতর আহত সোহেল খান, জুয়েল ও কবির শেখকে খুলনা ও মোড়েলগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় সুমন তার চাচাতো ভাই কবির শেখকে(৩০) নিয়ে দৈবজ্ঞহাটি যাচ্ছিলেন। তখন বিপরীতমুখী একটি পিকআপের সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ওই পিকআপটি ঘটনাস্থল থেকে পালানো চেষ্টা করায় কিছুক্ষনের মধ্যে আরো একটি বিপরীতমুখী মটরসাইকেলকে মুখোমুখি ধক্কা দেয়। এতে মটরসাইকেল চালক আমতলা গ্রামের সোহেল খান(২৮) ও যাত্রী জুয়েল খান আহত হন। মোড়েলগঞ্জ থানার ওসি রাশেদুল আলম বলেন, নিহত মটরসাইকেল চালক সুমনের লাশ ও দুর্ঘটনাকবলিত মটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক পিকআপটি পালিয়ে গেছে।

এদিকে বাগেরহাট- শরণখোলা আঞ্চলিক মহাসড়কে বাসের ধাক্কায় টমটম উল্টে ৬ পূণ্যার্থী গুরুতর আহত হয়েছেন। মোরেলগঞ্জ উপজেলার লক্ষ্মীখালীর গোপালসাধুর মেলা থেকে বাড়ী ফেরার পথে শুক্রবার দপুরে শরণখোলার ধানসাগর ইউনিয়নের চেয়ারম্যান ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন, গজেন হালদার (৮০), কল্পপনা রাণী (৩০), অনিতা রাণী (৩৫), ভারতী রাণী (৪০) শিমু রাণী (২৬) ও শিপন হালদার (৩০)। গুরুতর আহত সবার বাড়ি শরণখোলা উপজেলা ধানসাগর ইউনিয়নের বড় রাজাপুর গ্রামে। তাদের শরণখোলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে শরণখোলা থানার ওসি জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
প্রতিমন্ত্রী ডা. মুরাদের বিতর্কিত অডিও সরাতে হাইকোর্টের নির্দেশ         বর্ণাঢ্য আয়োজনে শেরপুর মুক্ত দিবস পালিত         মুরাদের সঙ্গে আপত্তিকর ফোনালাপ নিয়ে মুখ খুলেছেন মাহিয়া মাহি         ঢাকা ছেড়ে কোথায় পালালেন ডা. মুরাদ?         বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির উদগীরণে মৃতের সংখ্যা বেড়ে ২২         ‘লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক’         আজ নালিতাবাড়ী পাক হানাদার মুক্ত দিবস         বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছেছে ॥ স্পিকার         ভারতের জয়পুরে ৯ জনের দেহে ওমিক্রন শনাক্ত         ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা         বৃষ্টি থেমেছে, মিরপুর টেস্টের চতুর্থ দিনের খেলা শুরুর সম্ভাবনা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৮০ জন         শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে