বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে ভাটা মালিককে গুলি করে হত্যার চেষ্টা

নড়াইলে ভাটা মালিককে গুলি করে হত্যার চেষ্টা

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়ায় ইটভাটার মালিক খান কামরুজ্জামান কমরকে (৪৮) গুলি করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত ১২টার দিকে লাহুড়িয়া এলাকায় তার বাড়ির পাশে এ ঘটনা ঘটে। কমরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। কমর লাহুড়িয়া শেখপাড়ার আলেক খানের ছেলে। ব্যবসায়িক দ্বন্দ্ব ও বিগত ইউপি নির্বাচনের রেশ ধরে প্রতিপক্ষ এ হত্যাকান্ডের চেষ্টা চালিয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে খান কামরুজ্জামান কমর লাহুড়িয়া বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছালে আগে থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। তার পিঠের ডানেপাশে গুলিবিদ্ধ হয়েছে। প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে আনা হয়। নড়াইলে গুলি বের করতে না পারায় কমরকে ঢাকায় পাঠানো হয়েছে।

আহতের স্ত্রী সালমা বেগম বলেন, ‘বৃহস্পতিবার রাত ১১টার পর মোবাইলে আমার স্বামীকে অনেক রাত হয়ে যাওয়ায় দ্রুত বাড়িতে আসতে বলি। তখন তিনি জানান যে, তার সাথে একই গ্রামের এমজেবি ইটভাটার মালিক মিল্টন জমাদ্দারের সাথে ঝামেলা হচ্ছে। এই বলে ফোন কেটে দেয়। রাত সাড়ে ১১টার কিছুক্ষণ পর বাসার সামনে এসে আমাকে ডাকতে থাকে এবং বলতে থাকে যে, আমাকে গুলি করেছে। তখন দ্রুত গিয়ে মোটর সাইকেল থেকে নামিয়ে আশেপাশের লোকজনকে ডাকাডাকি করে দ্রুত নড়াইল সদর হাপসাতালে নিয়ে আসি। খান কামরুজ্জামানের ডানপাশের পিঠে গুলি লেগেছে’।

আহতের ভাইপো শিহাব খান, অভিযোগ করেন, ইটভাটার ব্যবসা নিয়ে একই গ্রামের মিল্টন জমাদ্দার তার দ্বন্দেবর কারনে লাহুড়িয়া হাইস্কুলের সামনে থেকে মিল্টন জমাদ্দার গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাঃ অ ফ ম মশিউর রহমান বাবু জানান, গভীর রাতে কামরুজ্জামান কমরকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়। এখানে অস্ত্রোপচার করতে না পারায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। তার শরীরে একটি গুলিবিদ্ধ হয়েছে।

লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দাউদ হোসেন বলেন, ‘গুলিবিদ্ধ খান কামরুজ্জামান কোমর একজন ইটভাটার মালিক। তাঁর সাথে একই গ্রামের মিল্টন জমাদ্দারের ব্যবসায়িক দ্বন্দ্ব থাকতে পারে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম জানান, ব্যবসায়িক দ্বন্দের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১