মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাষ্ট্রপতির সান্নিধ্যে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব

রাষ্ট্রপতির সান্নিধ্যে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব

অনলাইন রিপোর্টার ॥ এখন কোনো খেলা নেই। সাকিব আল হাসানের ক্লাব মোহামেডান লিমিটেডও উঠতে পারেনি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগের। সুতরাং, সাকিবের হাতে এখন অখণ্ড অবসর। এরই ফাঁকে নিজেকে নানা কর্মকাণ্ডে ব্যস্ত রেখেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। কয়েকদিন আগেই তিনি এবং মাশরাফি বিন মর্তুজা গিয়েছেন এক সরকারি অনুষ্ঠানে। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পায়ের ধুলা নিতে দেখা গেছে দুই কৃতি ক্রিকেটারকে।

এবার পরিবার-পরিজন নিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদের সকাশে সাকিব আল হাসান। স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করলেন সাকিব।

এ সময় রাষ্ট্রপতি সাকিবকে অভিনন্দন জানান। সাকিব আল হাসান তার ভ্যারিফায়েড ফেসবুক পেজে এ ঘটনার কয়েকটি ছবি পোস্ট করেন। রাষ্ট্রপতি এবং তার স্ত্রীর সঙ্গে ছবি তোলেন সাকিব, তার স্ত্রী ও কন্যা।

সেখানে তিনি রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘আমি আমাদের মহামান্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানাতে চাই, গতকাল রাতে আমাদের উদ্দেশ্যে দারুণ আতিথিয়েতার জন্য। তার সঙ্গে খুবই আনন্দঘণ একটি মিটিং ছিল, সঙ্গে ডিনারও। অসাধারণ ব্যক্তিত্ববান মানুষ তিনি। আমি সত্যি সম্মানিত।’

এ সময় সাকিব ও তার স্ত্রীকে হাস্যোজ্জ্বল পরিবেশে দেখা যায়। আর সাকিবের কন্যা আলায়নাকে রাষ্ট্রপতির নাতি-নাতনিদের সঙ্গেও খেলতে দেখা যায়।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি         সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গফরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল