বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছেলের অস্ত্রের আঘাতে মায়ের আঙ্গুল বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীতে মাদকাসক্ত ছেলের হাঁসুয়ার কোপে হাতের আঙ্গুল হারালেন মা। রবিবার বেলা সাড়ে ১০টার দিকে নগরীর রেশমপট্টি এলাকার এ ঘটনা ঘটে। মাদকাসক্ত যুবকের নাম মুসা (৪৫)। সে একই এলাকার কাপড় ব্যবসায়ী লুৎফর রহমানের ছেলে। তার মায়ের নাম হাবিবা বেগম (৭৫)। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামেক সূত্র জানায়, মাদকাসক্ত মুসা দুই বছর পুনর্বাসন কেন্দ্রে ছিল। মাদকাসক্তের কারণে স্ত্রী নিয়ে আলাদা থাকত। দীর্ঘদিন ধরেই মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিল। রবিবার সকালে হঠাৎ করে বাড়িতে এসে তার মায়ের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে মুসা। একপর্যায়ে ধারালো হাঁসুয়া দিয়ে তার মায়ের হাতে কোপ বসিয়ে দেয়। এতে মা হাবিবার ডান হাতের দুটি আঙ্গুল কেটে বিচ্ছিন্ন হয়ে যায়।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন