বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষণের দায়ে অভিযুক্ত ভারতের টেবিল টেনিস তারকা!

ধর্ষণের দায়ে অভিযুক্ত ভারতের টেবিল টেনিস তারকা!

অনলাইন ডেস্ক ॥ ধর্ষণের দায়ে অভিযুক্ত ভারতের শীর্ষ টেবল টেনিস তারকা অলিম্পিয়ান সৌম্যজিৎ ঘোষ। সম্প্রতি এক তরুণী এই তারকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। সৌম্যজিতের বিরুদ্ধে পসকো আইনে মামলা রুজু করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করে ফাঁসানোর অভিযোগ করা হয়েছে সৌম্যজিতের পরিবারের পক্ষ থেকে।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যৌন সম্পর্কের অভিযোগে প্রশ্নের মুখে পড়েছেন ভারতের অন্যতম সেরা টেবল টেনিস তারকা অলিম্পিয়ান সৌম্যজিত ঘোষের। শুরু তাঁর বিরুদ্ধেই নয়, তাঁর পরিবারের বিরুদ্ধেও শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনা হয়েছে। অভিযোগের কথা স্বীকার করে নিয়েছে অতিরিক্ত পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। গত বছরেই অর্জুন পুরস্কার পেয়েছিলেন শিলিগুড়ির বাসিন্দা সৌম্যজিত ঘোষ। বিশ্বে এই মুহূর্তে তাঁর স্থান ৬৭-এ।

এই মুহূর্তে জার্মানিতে রয়েছেন সৌম্যজিত। জাতীয় টেবল টেনিস দলের সদস্য হিসেবে জার্মান ওপেনে খেলতে গিয়েছেন সৌম্যজিত। সেখান থেকে ফিরে কমনওয়েলথ গেমস-এ খেলতে যাওয়ার কথা রয়েছে সৌম্যজিতের।

তরুণীর পরিবারের দাবি, ২০১৫-তে ফেসবুকের মাধ্যমে সৌম্যজিতের সঙ্গে পরিচয় হয় সেই সময়ের নাবালিকার। সেই সময় নাবালিকাও টেবল টেনিস খেলায় দুজনের পরিচয় গভীর হয়। এমন কী সৌম্যজিতে বাঘাযতীনের ফ্ল্যাটে যাতায়াতও ছিল বারাসতের ওই নাবালিকার।

মেয়ে গর্ভবতীও হয়ে পড়ে বলে দাবি বর্তমানে তরুণীর পরিবারের। ঘটনাটি সৌম্যজিতের পরিবারকে জানিয়ে গর্ভপাত করা হয়। মেয়ে সাবালক হওয়ার পর একাধিকবার তরুণীর পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব নিয়ে যাওয়া হয়। কিন্তু সৌম্যজিতের পরিবারের পক্ষ থেকে অনিচ্ছার কথা জানানো হয় বলে অভিযোগ। এমন কী ২৮ ফেব্রুয়ারি বাঘাযতীনের ফ্ল্যাটে বিষয়টি নিয়ে আলোচনা হয়।

সেই সময় ঘোষ পরিবারের পক্ষ থেকে ইনোভা গাড়ি দাবি করা হয়েছিল। যদিও এরই মধ্যে বিয়ের যৌতুক হিসেবে হুগলির সিমলাগড়ের একটি জমি যৌতুক হিসেবে সৌম্যজিতের নামে দেওয়া হয় বলে দাবি তরুণীর পরিবারের। একইসঙ্গে কিছু সোনার গয়নাও দেওয়া হয়।

যদিও অভিযোগের কথা অস্বীকার করে সৌম্যজিতে পরিবারের তরফে ফাঁসানোর অভিযোগ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি         ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের আজ ভিত্তিপ্রস্তর স্থাপন         ১৬ কোটি মানুষের একমাত্র আশা ভরসা শেখ হাসিনা         চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেফতার         জাহালমকে ১৫ লাখ টাকা দেয়ার নির্দেশ         একাদশ সংসদের ৬১ শতাংশ সদস্যই ব্যবসায়ী         বিকাশের টাকা ডাকাতির ঘটনায় গাড়িসহ ৪ জন গ্রেফতার         বাংলাদেশ কখনো জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী         ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন করবে ডিএনসিসি’