বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার ‘পীর’কে বিয়ে করলেন ইমরান খান

পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খান তৃতীয়বারের মতো বিয়ে করেছেন। তার নতুন স্ত্রী পাকপাত্তান এলাকার পীর পরিবারের মেয়ে বুশরা মানেকা। রবিবার লাহোরে এক সাদামাটা অনুষ্ঠানের মাধ্যমে তাদের বিয়ে হয়। দলটির মুখপাত্র একথা বলেছেন। ইমরানের তৃতীয় বিয়ের খবর নিশ্চিত করে পাকিস্তানের অন্যতম বিরোধী দল পিটিআইর মুখপাত্র ফাওয়াদ চৌধুরী বলেন যে, বুশরার ভাইয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। ডন।

দলের এক নেতা ইনামুল হক বলেন যে, শুধু নিকট আত্মীয়রা বিয়েতে যোগদান করেন যার মধ্যে ছিল কণের মা, ভাইবোন এবং বন্ধুরা। তবে ইমরানের বোনরা বিয়েতে উপস্থিত ছিলেন না। হক আরও বলেন, ইমরান খানের ইচ্ছা অনুযায়ী তার বিয়ের অনুষ্ঠান ছিল খুবই সাদামাটা। পিটিআই নেতারা ইমরান ও তার স্ত্রীকে তাদের বিয়ে উপলক্ষে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন। এদের মধ্যে রয়েছেন পিটিআই নেতা ইনামূল হক, শিরেন মাজারি, জাহাঙ্গীর তারিন ও শাহ মেহমুদ কোরেশি। ৪০ এর ঘরের বুশরা মানেকা ওয়াত্ত গোত্রের নারী। বুশরার সঙ্গে এর আগে বিয়ে হয়েছিল খার ফরিদ মানেকার। তিনি ইসলামাবাদে নিযুক্ত একজন শুল্ক কর্মকর্তা। সম্প্রতি তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। ইমরান এর আগে আরও দুইবার বিয়ে করেছিলেন। তিনি ১৯৯৫ সালে প্রথমবারের মতো বিয়ে করেন ব্রিটিশ ধনকুবের পরিবারের মেয়ে জেমিমা গোল্ডস্মিথকে। ২০০৪ সালে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। ২০১৫ সালের জানুয়ারিতে দ্বিতীয়বারের মতো তিনি ধুমধাম করে বিয়ে করেন টিভি উপস্থাপিকা রেহাম খানকে। তবে এর ১০ মাস পর তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৮৭৫৯৯৩
আক্রান্ত
৩৬৩৪৭৯
সুস্থ
২৫১৭২৯৭১
সুস্থ
২৭৫৪৮৭
শীর্ষ সংবাদ:
মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি         ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের আজ ভিত্তিপ্রস্তর স্থাপন         ১৬ কোটি মানুষের একমাত্র আশা ভরসা শেখ হাসিনা         চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেফতার         জাহালমকে ১৫ লাখ টাকা দেয়ার নির্দেশ         একাদশ সংসদের ৬১ শতাংশ সদস্যই ব্যবসায়ী         বিকাশের টাকা ডাকাতির ঘটনায় গাড়িসহ ৪ জন গ্রেফতার         বাংলাদেশ কখনো জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী         ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন করবে ডিএনসিসি’         দেশের স্বার্থে সরকার ব্যবসায়ীদের পক্ষে সুযোগ-সুবিধা দিচ্ছে : অর্থমন্ত্রী         জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে ব্র্যাক ব্যাংক         ফাঁসির রায় ॥ পুলিশ হেফাজতে মিন্নি         ‘বিএনপি আন্দোলন-সংগ্রামের লক্ষ্য নির্ধারণেই ব্যর্থ, আন্দোলন তো সুদূর পরাহত’