বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্লোজআপ কাছে আসার গল্পে তিন নাটক

ক্লোজআপ কাছে আসার গল্পে তিন নাটক

স্টাফ রিপোর্টার ॥ প্রতিবারের মতো এবারও ক্লোজআপ আয়োজন করছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প-২০১৮’। এই আয়োজনের ক্যাম্পেনে এবারও অসংখ্য ফ্যান অংশ নেয়। অগণিত কাছে আসার গল্প থেকে নির্বাচিত করা হয় সেরা তিনটি গল্প। বিজয়ী তিনজন গল্পকার হলেন এ কে এম মাহফুযুল আলম অনিক, মোঃ খায়রুল হাসান ও মোঃ রফিকুল ইসলাম। সেরা তিন গল্প নিয়ে নির্মিত হচ্ছে ভালবাসা দিবসের তিন নাটক। নাটক তিনটি পরিচালনা করছেন দেশের স্বনামধন্য তিন তরুণ নাট্য নির্মাতা। এ কে এম মাহফুজুল আলম অনিকের পাঠানো গল্পে ‘তবুও ভালবাসি’ নাটকটি পরিচালনা করছেন পরিচালক রুবায়েত মাহমুদ। নাটকটির মূল চরিত্রে অভিনয় করছেন সাফা ও সিয়াম। এই নাটকের টাইটেল সং কম্পোজ করেছেন সঙ্গীত পরিচালক ও শিল্পী অদিত। পরিচালক মাবরুর রশিদ বান্নাহ পরিচালনা করছেন মোঃ খায়রুল হাসানের লেখা ‘আমি তোমার গল্প হবো’ নাটকটি। নাটকের মূল চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় তারকা তওসিফ ও টয়া। এই নাটকের টাইটেল সং কম্পোজ করেছেন সঙ্গীত পরিচালক ও শিল্পী মিনার।

মোঃ রফিকুল ইসলামের রচনায় ‘শহরে নতুন গান’ নাটকটি পরিচালনা করছেন পরিচালক শাফায়েত মনসুর রানা। এই নাটকটির মূল চরিত্রে অভিনয় করছেন মনোজ ও সাবিলা। এই নাটকের টাইটেল সং কম্পোজ করেছেন সঙ্গীত পরিচালক ও শিল্পী রাফা। ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ ক্যাম্পেনে সেরা তিন গল্পে নাটক নির্মাণে পরিচালকরা বেশ উৎসাহী। সংশ্লিষ্টরা আশা করছেন পরিচালকদের দক্ষতা এবং এক ঝাঁক জনপ্রিয় তারকার অভিনয় শৈলিতে নাটকগুলোও সেরা হবে। আসছে ভালবাসা দিবসে দর্শকরা তিনটি ভাল নাটক উপভোগ করতে যাচ্ছেন। ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ নিবেদিত নাটক তিনটি আগামী ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসে রাত ৮-৪৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন