বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে শিক্ষকের বেত্রাঘাতে ২১ শিক্ষার্থী আহত ॥ বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখানে শিক্ষকের বেত্রাঘাতে ২১ শিক্ষার্থী আহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত অভিভাবক ও এলাকাবাসী অভিযুক্ত শিক্ষককে প্রায় একঘণ্টা অবরুদ্ধ করে রাখেন। মঙ্গলবার মধ্যপাড়া ইউনিয়নের মাস্টার আব্দুল রহমান একাডেমিতে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কেএম জিয়াউল হক ৩৫ জন এসএসসি পরীক্ষার্থীকে ইংরেজী বিষয়ে কোচিং ক্লাস করাচ্ছিলেন। এ সময় আগেরদিন স্কুলে না আসা ও পড়া না পারায় তিনি শিক্ষার্থীদের জোড়া বেত দিয়ে মারতে শুরু করেন। এতে শিক্ষার্থী মিথিলা আক্তার, মল্লিকা আক্তার ও মারুফ হোসেনসহ কমপক্ষে ২১ শিক্ষার্থী আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনার পর বিক্ষুব্ধ অভিভাবক ও স্থানীয় ছাত্র-জনতা অভিযুক্ত ওই শিক্ষকের ওপর চড়াও হন। অবস্থা বেগতিক দেখে শিক্ষক বিদ্যালয়ের একটি কক্ষে আশ্রয় নেন। বিক্ষুব্ধরা এ সময় প্রায় একঘণ্টা ওই শিক্ষককে অবরুদ্ধ করে রাখেন। এ সময় তারা ওই শিক্ষকের বিচার দাবিতে মিছিল করে। পরে স্থানীয় চেয়ারম্যান এসে শিক্ষকের উপযুক্ত বিচারের আশ্বাস দিলে জনতা এলাকা ত্যাগ করে।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিবেন্দ্র চক্রবর্তী জানান, বিষয়টি আগামী শুক্রবার সুরাহা করা হবে। তবে তিনি অবরুদ্ধ ও মিছিলের বিষয়টি অস্বীকার করেন।

মধ্যপাড়া ইউপি চেয়াম্যান হাজী আব্দুল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা নেয়া হয়েছে। উত্তেজিত জনতার হাত থেকে শিক্ষককে উদ্ধার করা হয়েছে। বুধবার এ ব্যাপারে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হবে। অভিযুক্ত শিক্ষক জিয়াউল হক রাতে বলেন, ছাত্র-ছাত্রীরা ক্লাসে পড়া না পারায় তাদের বেত্রাঘাত করে শাসন করেছি। এর বেশি কিছু নয়।

শীর্ষ সংবাদ:
খিলগাঁওয়ে গাড়ির ধাক্কায় তরুণী নিহত         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার সংঘর্ষে ৫ কৃষি শ্রমিক নিহত         রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ