শুক্রবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তেজগাঁওয়ে বৃদ্ধা খুনের ঘটনায় গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তেজগাঁও আরজতপাড়ায় বৃদ্ধা মিলু মিলড্রেড গোমেজকে গলা কেটে হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে জামির (২৫), পারভেজ (২০) ও নাঈম (১৯)।

সোমবার দুপুরে মহাখালী এলাকার একটি বস্তি থেকে পারভেজ ও নাঈমকে গ্রেফতার করা হয়। এদের তথ্যমতে, ব্রাক্ষ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয় জামিরকে। জনকণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেন তেজগাঁও থানার ওসি মাযহারুল ইসলাম কাজল। তিনি আরও জানান, বৃদ্ধার বাড়ির নগদ টাকা ও স্বর্ণালঙ্কারের লোভে তারা মিলু গোমেজের বাড়িতে ডাকাতি করার পরিকল্পনা নেয়। পরিকল্পনার প্রধান সমন্বয়কারী ছিলেন জামির। তিনি বৃদ্ধার বাড়ির মাঝেমধ্যে ঘর পরিষ্কারের কাজ করে দিতেন।

ঘটনার দিন শুক্রবার সকালে তারা বাসায় প্রবেশ করে বৃদ্ধাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। বৃদ্ধ অনিল গোমেজের মুখম-ল কাপড় দিয়ে পেঁচিয়ে দেয়। ঘর থেকে ২/৩ ভরির স্বর্ণালঙ্কার ও মাত্র ৩শ’ টাকা নিয়ে তিন তলার বারান্দা দিয়ে লাফ দিয়ে পালিয়ে যায়। ওই বাড়ির বারান্দায় কোন গ্রিল ছিল না।

গত ১৫ ডিসেম্বর সকালে আরজতপাড়ার ৩৮ নম্বর বাড়িতে খ্রিস্টান ধর্মাবলম্বী বৃদ্ধা মিলু গোমেজকে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় আহত স্বামী অনিল হিউবার্ট গোমেজকে মহাখালীর স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ রক্তমাখা ছুরি, এক জোড়া স্যান্ডেল ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকার জানান, জামির মাঝে মধ্যেই ২/৩শ’ টাকার বিনিময়ে বৃদ্ধার ঘর পরিষ্কার করে দিত। দুই মাস আগে দম্পতি কানাডা থেকে ফেরার পর তার কাছে ধারণা হয় যে ওই বাসায় অনেক টাকা ও স্বর্ণালঙ্কার আছে। ঘটনার ৪/৫ দিন আগে জামির মহাখালীর একটি বস্তির পারভেজ ও নাঈমের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলে। পরিকল্পনা অনুযায়ী শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে জামির তার দুই সহযোগীকে নিয়ে ওই বাড়ির তিন তলায় বৃদ্ধার ফ্ল্যাটের কলিং বেল চাপ দেয়। মিলু গোমেজ নিজেই দরজা খুলে দেন। জামির বৃদ্ধার কুশলাদি জিজ্ঞাসা করার পর এক গ্লাস পানি খেতে চায়। বৃদ্ধা এক গ্লাস পানি এনে প্রথমে ডাইনিং টেবিলে রাখেন। এসময় জামির লুকিয়ে রাখা ছুরি বের করে বৃদ্ধার গলায় ধরে। টাকা পয়সা না দিলে গলা কেটে ফেলবে-এমন কথা বলতেই বৃদ্ধা চিৎকার করেন। তখন জামির বৃদ্ধার গলায় পোঁচ দেয়। এসময় বেডরুম থেকে বৃদ্ধ অনিল গোমেজ ছুটে আসেন। অনিলের সামনে জমির বৃদ্ধার গলায় অরেকবার পোঁচ দিয়ে মৃত্যু নিশ্চিত করে।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ