বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়ালটন জাতীয় মহিলা রাগবি

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী রবিবার থেকে পল্টন মাঠে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা।’ তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে। ১২ জেলা দল অংশ নেবে এবারের আসরে। দলগুলো হল ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, কিশোরগঞ্জ, জামালপুর, চট্টগ্রাম, হবিগঞ্জ, নড়াইল, বাগেরহাট, বরগুনা, জয়পুরহাট, দিনাজপুর ও ঠাকুরগাঁও।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল ট্রফি পাবে। এছাড়া চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের সব খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম এ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এ্যান্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান রখফার সুলতানা খানম (পুলিশের এআইজি, এ্যাডমিন), বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, সদস্য ও টুর্নামেন্ট কমিটির সদস্য পারভীন পুতুল, সদস্য দীন ইসলাম ও সিরাজুল ইসলাম প্রমুখ।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস