বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে গৃহবধূকে গলা কেটে হত্যা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৭ নবেম্বর ॥ মুকসুদপুরে রিক্তা বেগম (২৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। রবিবার রাত ২টার দিকে উপজেলা পরিষদের ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী কোয়ার্টারের তাকে কে বা কারা জবাই করে চলে যায়। রাত সাড়ে ৩ টার দিকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তার স্বামী মুর্তজা মোল্লা মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসের নৈশ প্রহরী। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাকে থানায় নিয়ে রেখেছে। সোমবার বিকেলে রিক্তার বাবা নূর আলম মোল্লা এ ব্যাপারে মুকসুদপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গলা কাটা অবস্থায় ৩ বছরের শিশুকন্যা মিথিলা আক্তার রিমিকে নিয়ে রিক্তা বেগম বাসা থেকে বাইরে বের হয়ে আসে। পরে তার আর্তনাদ শুনতে পেয়ে লোকজন এসে তাকে উদ্ধার করে এবং ইউএনওর গাড়িতে করে প্রথমে তাকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

যশোরে গরুচোর

যশোর অফিস থেকে স্টাফ রিপোর্টার জানান, যশোরের চৌগাছায় গরুচোর সন্দেহে গণপিটুনিতে মৃত ইন্তাজ আলির (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে চৌগাছা থানা পুলিশ লাশটি উদ্ধার করে। স্থানীয়রা জানান, জগহাটি গ্রামের লায়েব আলির বাড়ি থেকে গরু চুরি করে পালানোর সময় গ্রামবাসী ধাওয়া দিয়ে চুয়াডাঙ্গা জেলার ইন্তাজ আলী নামে ওই চোরকে ধরে ফেলে। পরে গণপিটুনিতে তার মৃত্যু হয়।

ঝালকাঠিতে দুইজনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ২৭ নবেম্বর ॥ জেলা ও দায়রা জজ মাদক নিয়ন্ত্রণ আইনের মামলায় ২ জনকে যাবজ্জীবন কারাদ- ও ১০ হাজার টাকা জরিমানা আরও ৩ মাসের দ-াদেশ প্রদান করেছে। সাজাপ্রাপ্তরা হচ্ছে। ভান্ডারিয়া উপজেলার কলেজ রোড এলাকার উজির বেপারীর পুত্র সাইফুল ইসলাম ও রাজাপুর উপজেলার পশ্চিম ইন্দ্রপাশা গ্রামের হাসিবুর রহমান। বিচারক মোঃ ইখতিয়ারুল ইসলাম মল্লিক সোমবার এই দ-াদেশ প্রকাশ করেছে। উল্লেখ্য, ২০১৩ সালের ৩০ মে রাজাপুর উপজেলার নলবুনিয়া পুলের উপরে টহলরত পুলিশ ৪৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার তাদের করে।

শীর্ষ সংবাদ:
পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারী বাংলো ছাড়ার নির্দেশ         খাশোগি হত্যায় অভিযুক্তদের বিচার শুরু করছে তুরস্ক         এখন মাস্ক পরতে রাজি ডোনাল্ড ট্রাম্প         ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ         সিরিয়া বিষয়ক ত্রিদেশীয় অনলাইন শীর্ষ সম্মেলনের যৌথ বিবৃতি         ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন         চীনা নিরাপত্তা আইনে হংকংবাসীর জীবন শুরু         শুরু হলো পথচলা ॥ নতুন অর্থ বছর         উত্তরে বন্যা পরিস্থিতি স্থিতিশীল, মধ্যাঞ্চলে অবনতি         যত্রতত্র পশুর হাটের অনুমতি দেয়া যাবে না ॥ কাদের        
//--BID Records