রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে জেলা পরিষদ সদস্যের ওপর হামলাকারীদের বিচার দাবি

শেরপুরে জেলা পরিষদ সদস্যের ওপর হামলাকারীদের বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরে জেলা পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য সাবেক ছাত্রলীগ নেতা মোঃ জাকারিয়া বিষু’র ওপর বর্বরোচিত হামলার ঘটনায় দায়ের করা মামলা রেকর্ড না করার প্রতিবাদে এবং ওই ঘটনায় জড়িতদের বিচার দাবিতে শহরে বিক্ষোভ মিছিল হয়েছে। রবিবার দুপুরে ‘বিক্ষুদ্ধ নবীনগর এলাকাবাসী’র ব্যানারে আয়োজিত ওই বিশাল বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে গিয়ে জড়ো হয়। পরে মিছিলে অংশ নেওয়া নেতৃবৃন্দ জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার খালিদ বিন নুরের কাছে স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে ওই হামলার জন্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর রুমানকে দায়ী করে তাকেসহ ঘটনায় জড়িতদের বিচার দাবি করা হয়।

পরে শহরের নবীনগর মোড়ে আয়োজিত সমাবেশে ঘোষণা দেওয়া হয়, অবিলম্বে ওই হামলার ঘটনায় জেলা পরিষদ সদস্য জাকারিয় বিষুর দায়েরকৃত মামলা রেকর্ড করা না হলে এবং মূল ঘটনাকে আড়াল করতে জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তাকে দিয়ে বিষুসহ তার এলাকার কয়েকজনের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার না হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচি ঘোষণা করে শহর অচল করে দেওয়া হবে। ওইসময় বক্তব্য রাখেন জেলা বিএমএ’র সভাপতি ডাঃ এমএ বারেক তোতা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী দুলাল মিয়া, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আ স ম নাসিম কাকন, হামলার শিকার জেলা পরিষদ সদস্য জাকারিয়া বিষু প্রমুখ।

উল্লেখ্য, নানা বিষয় নিয়ে বাদানুবাদের জের ধরে ২৩ অক্টোবর হামলার শিকার হন জেলা পরিষদ সদস্য জাকারিয়া বিষু।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘