বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুইস ইনডোরের সেমিতে ফেদেরার

সুইস ইনডোরের সেমিতে ফেদেরার

স্পোর্টস রিপোর্টার ॥ চলতি মৌসুমটা দুর্দান্ত কাটছে রজার ফেদেরারের। সুইজারল্যান্ডের বাসেল ওপেনেও অপ্রতিরোধ্য গতিতে ছুটছেন তিনি। শুক্রবার প্রথম সেটে পরাজিত হয়েও শেষ পর্যন্ত বাসেল ওপেনের সেমিফাইনাল নিশ্চিত করেন রজার ফেদেরার। ফ্রান্সের সপ্তম বাছাই আদ্রিয়ান মানারিনোর বিপক্ষে প্রথম সেটে ৪-৬ গেমে পরাজিত হলেও পরের দুই সেট ৬-১, ৬-৩ গেমে জয়ী হয়ে ১৪ বারের মতো সুইস ইনডোরের সেমিফাইনালে উঠেছেন ফেদেরার।

আদ্রিয়ান এর আগে বিশ্বের দুই নম্বর খেলোয়াড় ফেদেরারের বিপক্ষে চারটি পরাজিত ম্যাচে টানা ১০টি সেটে হেরেছেন। কিন্তু তার কাছেই প্রথম সেটে পরাজিত হয়ে স্বাগতিক দর্শকদের হতাশ করে তুলেছিলেন সুইস সুপারস্টার। প্রথম সেটে ব্রেক পয়েন্ট জয়ের মাধ্যমে ৫-৪ গেমে এগিয়ে গিয়ে দ্রুতই সেটটি নিজের করে নেন ফরাসী তারকা। কিন্তু প্রথম দুই ম্যাচে মাত্র আটটি গেমে পরাজিত ফেদেরার আর পিছনে ফিরে তাকাননি। পরের দুই সেটেই দুটি করে সার্ভিস ব্রেক করে আদ্রিয়ানকে দাঁড়াতেই দেননি তিনি। এমন জয়ে দারুণ উচ্ছ্বাসিত বিশ্ব টেনিস র‌্যাঙ্কিংয়ের সাবেক নাম্বার ওয়ান এই তারকা। ম্যাচ শেষে ৩৬ বছর বয়সী ফেদেরার নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘যেহেতু এখন পর্যন্ত টুর্নামেন্টে একটি সেটও হারেনি সে কারণেই প্রথম সেটের পরে সবাই হতাশ হয়ে পড়েছিল। কিন্তু টেনিসে প্রতিটিদিনই ভিন্ন। ম্যাচের শুরুটা সবসময়ই কঠিন।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী