মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

টেকসই উন্নয়নের জন্য দক্ষদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান

স্টাফ রিপোর্টার ॥ দেশের টেকসই উন্নয়নের জন্য দক্ষ ব্যক্তিদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক (এসডিজি) মোঃ আবুল কালাম আজাদ। একইসঙ্গে দক্ষ মানবসম্পদের মাঝে দ্বিধাদ্বন্দ্ব সামগ্রিক জাতীয় উন্নয়ন পরিকল্পনাকে বাধাগ্রস্ত করে, যা গ্রহণযোগ্য নয়। তাই তিনি সবাইকে ঐক্যবদ্ধ্যভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন। শুক্রবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে (আইডিইবি) সংগঠনটির ৪০তম কাউন্সিল অধিবেশন উপলক্ষে আয়োজিত কোয়ালিটি ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট ও টিভিইটি ফর ন্যাশনাল ডেভেলপমেন্ট এ্যান্ড প্রসপারিটি বিষয়ক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় আইডিইবির সভাপতি এ কে এম এ হামিদের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শামসুর রহমান। সেমিনারে নির্দিষ্ট বিষয়ের ওপর পৃথক পেপার উপস্থাপন করেন ঢাকা আহসানিয়া মিশনের অতিরিক্ত পরিচালক ড. মোঃ ওয়াজেদ আলী ও বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের কারিকুলাম বিশেষজ্ঞ ড. শাহ আলম মজুমদার।

বিশেষ অতিথির বক্তব্যে শহীদ উল্লা খন্দকার বলেন, ২০২১ সালের মধ্যে সবার আবাসন সুবিধা নিশ্চিতকল্পে সরকার কাজ করে যাচ্ছে। সাধ্যের মধ্যে সবার আবাসন মিলবে।

শীর্ষ সংবাদ: