শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে নিখোঁজ স্কুলছাত্রের গলিত লাশ ও হাড় উদ্ধার

  • ভাইসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে নিখোঁজের ২৫ দিন পর জঙ্গল থেকে শিয়াল কুকুরে খাওয়া এক স্কুলছাত্রের গলিত লাশের খণ্ড খণ্ড টুকরো ও হাড় বুধবার উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকায় নিহতের ভাই এবং জেএসসি পরীক্ষার্থীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে বলে জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন। নিহতের নাম সাইদুর রহমান (১৩)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের শৈলডুবি এলাকার মোঃ সিরাজ উদ্দিনের ছেলে এবং স্থানীয় ধানসিঁড়ি স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

আটককৃতরা হলো গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের শৈলডুবি এলাকার মোঃ সিরাজ উদ্দিনের ছেলে নিহতের ভাই সাইফুল ইসলাম (১৭), একই এলাকার নুর মোহাম্মদের ছেলে মনির হোসেন (২৭) ও সুরপাইতলী এলাকার মোহাম্মদ আলীর ছেলে হাসান সরকার (১৪)। এদের মধ্যে হাসান সরকার এবারের জেএসসি পরীক্ষার্থী এবং স্থানীয় জাহিদ কিন্ডার গার্টেন স্কুলের ছাত্র।

জয়দেবপুর থানার চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হারুন-অর-রশীদ জানান, গত ৮ সেপ্টেম্বর মোবাইলে হাসান সরকারের ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সাইদুর রহমান। দীর্ঘ সময়েও বাড়িতে ফিরে না আসায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সাইদুরের সন্ধান পায়নি। সাইদুরের সন্ধান না পেয়ে তার পরিবার জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ নিহতের ভাই সাইফুল ইসলামকে (১৭) মঙ্গলবার রাতে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে একইরাতে পুলিশ সাইফুলের দু’সহযোগী মনির হোসেন ও হাসান সরকারকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ বুধবার স্থানীয় কাশিমপুর বাগবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে শিয়াল কুকুরে খাওয়া সাইদুরের গলিত লাশের খ- খ- টুকরো ও হাড় গোড় উদ্ধার করে। এ ঘটনায় নিহতের মা শিউলী বেগম বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করে।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, সাইফুল ও সাইদুর দু’সহোদর ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী এবং মাদকাসক্ত। মনির হোসেন ও বড়ভাই সাইফুলের নিয়ন্ত্রণে মাদক ব্যবসা না করায় সাইদুরের ওপর ক্ষিপ্ত হয় মনির ও সাইফুল। এর জেরে ঘটনার সময় মনির ও সাইফুল তাদের সহযোগীদের নিয়ে সাইদুরের কাছে থাকা প্রায় দুশ পিস ইয়াবা ট্যাবলেট ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে তারা শ্বাসরোধ ও ছুরিকাঘাত করে সাইদুরকে হত্যা করে লাশ জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদকালে গ্রেফতারকৃতরা জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার