মঙ্গলবার ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাকা ট্রিবিউন চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এ্যাসোসিয়েশনের (বিএসজেএ) আয়োজনে ও স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় ২৪ মিডিয়া হাউস দলের অংশগ্রহণে ‘কুল-বিএসজেএ মিডিয়া ফুটবলে’র শিরোপা জিতেছে ঢাকা ট্রিবিউন। শুক্রবার বাফুফের কৃত্রিম টার্ফে অনুষ্ঠিত ফাইনালে তারা ২-১ গোলে চ্যানেল ২৪কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। ম্যান অব দ্য ফাইনাল হন জয়ী দলের শাহরিয়ার রিয়েল।

আল মুসাব্বির সাদী ফেয়ার প্লে ট্রফি পেয়েছে জাগো নিউজ ২৪.কম। মাসুদ আহমেদ রুমী বেস্ট প্লেয়ার এ্যাওয়ার্ড জেতেন চ্যানেল ২৪-এর সাদমান সাকিব। চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার ও রানার্সআপ দল ১৫ হাজার টাকার প্রাইজমানি দেয়া হয়। বাংলাদেশ নৌ-পুলিশের ডিআইজি ও ফুটবল সংগঠক শেখ মোঃ মারুফ হাসান ফাইনাল খেলা দুই দলকে দশ হাজার টাকা করে প্রদান করেন।

একইদিন অনুষ্ঠিত দুটি সেমিফাইনালে ঢাকা ট্রিবিউন ২-০ গোলে জাগো নিউজ ২৪.কমকে এবং চ্যানেল ২৪ ৩-০ গোলে একুশে টিভিকে হারিয়ে ফাইনালে নাম লেখায়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি ছিলেন সাবেক ফুটবলার ও ম্যাক্স গ্রুপের পরিচালক মঞ্জুরুল করিম। সাবেক জাতীয় ফুটবল কোচ শফিকুল ইসলাম মানিক, বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, স্কয়ার টয়লেট্রিজের সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ মনিরুল হোসেন, বিএসজেএ সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন ও সভাপতি সৈয়দ সাঈদুর রহমান শামীম পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাফ ফুটবলে অংশ নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ দল

স্পোর্টস রিপোর্টার ॥ ভুটানের থিম্পুতে অনুষ্ঠিত সাফ অনুর্ধ-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপে অংশ নেয়ার পর দেশে ফিরেছে বাংলাদেশ অ-১৮ জাতীয় ফুটবল দল। শুক্রবার সকাল আটটায় দলটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। এই টুর্নামেন্টে বাংলাদেশ রানার্সআপ হয়। চ্যাম্পিয়ন হয় নেপাল।

দেশে পৌঁছে দলের ম্যানেজার ও কোচ জানান, টুর্নামেন্টে বাংলাদেশ দলের পারফর্মেন্সে সন্তুষ্ট তারা। তবে এই ধারাবাহিকতা ধরে রাখতে দীর্ঘমেয়াদী পরিকল্পনা নেয়ার কথা জানিয়েছেন তারা। দলের অধিনায়ক টুটুল বাদশা জানান, এখন তাদের লক্ষ্য এএফসি অনুর্ধ-১৮ ফুটবলের মূলপর্বে এই পারফর্মেন্স ধরে রাখা।

শীর্ষ সংবাদ:
রাজশাহীর করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৩৮ লাখ ২৭ হাজার ৭৪৮ জন         ৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে         সংক্রমণ বাড়লে ঝুঁকি না নিয়ে সেখানেই লকডাউন         আবার এসেছে বরষা, নবীনা বরষা         টিকটক-লাইকির ৪০ গ্রæপের সন্ধান         মানবপাচার কিছুতেই থামছে না         করোনায় এক মাসের মধ্যে একদিনে সর্বাধিক মৃত্যু         ১৯ জুন থেকে ফাইজার ও সিনোফার্মের টিকা দেয়া হবে         প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপ বিশ্বে প্রশংসা পেয়েছে         পুঁজিবাজার থেকে ছয় বছরে ৪৮৩১ কোটি টাকা সংগ্রহ         কর্মসংস্থান সৃষ্টিতে কৃষি যান্ত্রিকীকরণে বিপ্লব ঘটাতে চাই         রাজশাহী ও চট্টগ্রামে করোনার ভারতীয় ধরন নিয়ে উদ্বেগ         একযুগ পর চউকের তিন আবাসন প্রকল্প         হত্যার দায় স্বীকার করে সৌমেনের জবানবন্দী         ঢাকা বোট ক্লাব থেকে নাসিরকে বহিষ্কার         আগামী ১৯ জুন থেকে দেওয়া হবে সিনোফার্ম ও ফাইজারের টিকা         শিক্ষার ডিজিটাল রূপান্তরে ইন্টেলিজেন্ট শিক্ষাব্যবস্থা গ্রহণের তাগিদ         ঢামেক হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী ভর্তি         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ৩০৫০