বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আরও এক আসামি গ্রেফতার

  • পিটিয়ে কিশোর হত্যা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ গৌরীপুরের চরশ্রীরামপুরে চোর সন্দেহে খুঁটির সঙ্গে বেঁধে কিশোর সাগর হত্যা মামলায় ফজলুল হক নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে চরশ্রীরামপুর গ্রামের বাড়ি থেকে ফজলুকে গ্রেফতার করা হয়। এ নিয়ে গত মঙ্গল ও বুধবার এই ২ দিনে পুলিশ সাগর হত্যা মামলায় ২ জনকে গ্রেফতার করে। তবে গ্রেফতার হওয়া রইছ উদ্দিন ও ফজলুল এই মামলার এজাহারভুক্ত আসামি ছিল না।

ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বৃহস্পতিবার জানান, গত মঙ্গলবার গ্রেফতার হওয়া রইছ উদ্দিন আদালতে ১৬৪ ধারার জবানবন্দীতে সাগর হত্যা মামলায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। একই সঙ্গে সাগরকে মারপিটে কারা জড়িত ছিল তাদেরও নাম পরিচয় প্রকাশ করেছে রইছ। গ্রেফতার হওয়া ফজলুল হক বৃহস্পতিবার পুলিশী জিজ্ঞাসাবাদে এবং বিকেলে ময়মনসিংহ আদালতে ১৬৪ ধারার জবানবন্দীতে সাগরকে মারপিটে জড়িত থাকার কথা স্বীকার করে সেদিন কারা এই মারপিটে অংশ নিয়েছিল তাদের পরিচয় প্রকাশ করেছে। তবে তদন্তের স্বার্থে এই মুহূর্তে পুলিশ তাদের নাম পরিচয় প্রকাশ করছে না। পুলিশ সুপার সাংবাদিকদের আরও জানান, এই মামলার প্রধান আসামি আক্কাস ও তার সহযোগীরা যাতে দেশত্যাগ করতে না পারে সেজন্য দেশের সবকটি বিমানবন্দর ও স্থলবন্দর চেকপোস্টে পত্র দেয়া হয়েছে।

স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসি

কোর্ট রিপোর্টার ॥ দাম্পত্য কলহের জের ধরে রাজধানীর আদাবরে স্ত্রী মোসাম্মত চন্দনা খাতুন (২২) হত্যার অভিযোগে স্বামী সাজু মিয়া ওরফে সাধনের (৪৭) ফাঁসির রায় দিয়েছে আদালত। বৃহস্পতিবার ঢাকার পরিবেশ আপীল আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। রায়ে আসামির ৫ হাজার টাকা অর্থদ-ও করেছে আদালত।

রায় ঘোষণার সময় উপস্থিত আসামি রায়ের বিরুদ্ধে আপীল করবেন বলে আদালতকে জানান। এরপর বিচারক আসামিকে আপীল দায়েরের জন্য ৭ দিন সময় দিয়েছেন।

২০১২ সালের ১৪ মে রাজধানীর আদাবর থানাধীন শেখেরটেক ২ নম্বর রোডের হাউস নম্বর ১৯-এর ভাড়া বাড়িতে খুন হন রংপুর জেলার পীরগঞ্জ থানার কোটারপাড়া গ্রামের হোমিও চিকিৎসক মোশারফ হোসেনের মেয়ে মোসাম্মত চন্দনা খাতুন। ওই ঘটনায় পরদিন আদাবর থানায় একটি মামলা করেন নিহতের বাবা।

শীর্ষ সংবাদ:
সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল