সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে মাজারের দুই নারী হত্যার মূল সন্দেহভাজন পলাতক

মুন্সীগঞ্জে মাজারের দুই নারী হত্যার মূল সন্দেহভাজন পলাতক

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের মাজারে দুই নারী হত্যার ঘটনায় দ্বিতীয় দফা রিমান্ড শেষে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এই হত্যার মূল রহস্য উদঘাটন না হলেও তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে পুলিশ জানায়। কিন্তু ঘটনার ১২ দিনেও মূল সন্দেহ ভাজন পুরুষ খাদেম পুত্র আরিফ (৩৩) গ্রেফতার হয়নি।

হত্যার ঘটনায় প্রথম দফায় মাজারের পুরুষ খাদেম মাসুদ কোতয়াল (৫৫) ও বাবু সরকারকে (২৫) তিন দিনে রিমান্ড মঞ্জুর করে আদালত। পরে আবার এই দুই আসামীকে আরো দু’দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত। দুই দফা পাঁচ দিন রিমান্ডে জ্ঞিাসাবাদ করা হলেও রহস্য উদঘাটন হয়নি। তবে এই ঘটনায় পুরুষ খাদেম মাসুদ কোতয়াল গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে পুলিশ জানায়।

গত ১৩ সেপ্টেম্বর মুন্সীগঞ্জ শহরের ভিটিশিল মন্দির এলাকার বারেক ল্যাংটার মাজারে মহিলা খাদেম আমেনা বেগম(৬০) ও বারেক ল্যাংটার বোন ভক্ত তাইজুন খাতুনকে(৪৮) হত্যা করা হয়। এই ঘটনায় তাইজুন খাতুনের পুত্র কফিলউদ্দিন বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে।

এ ব্যাপরে মুন্সীগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) সাইফুল ইসলাম সবুজ জানান, মাজারে দুই নারীকে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত দুই আসামীকে ২য় দফা রিমান্ড শেষে সোমবার আদালতে পাঠানো হয়েছে। পুরুষ খাদেওরে পুত্র আরিফকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত