মঙ্গলবার ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাতীয় মহিলা ভলিবল দলের প্রশিক্ষণ দ্দরু

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনা এবং ইফাদ গ্রুপের পৃষ্ঠপোষকতায় জাতীয় মহিলা ভলিবল দলের দীর্ঘমেয়াদী আবাসিক প্রশিক্ষণ কর্মসূচী সোমবার থেকে ধানম-ির সুলতানা কামাল মহিলা কমপ্লেক্সে শুরু হয়েছে। প্রশিক্ষণ কার্যক্রম আগামী ৮ নবেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু। বিশেষ অতিথি ছিলেন ইফাদ গ্রুপের পরিচালক তাসফীন আহমেদ। উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, যুগ্ম-সম্পাদক এ্যাডভোকেট ফজলে রাব্বি বাবুল, কোষাধ্যক্ষ অসীম সাহা, সদস্য মোস্তাফা কামাল এবং মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদিকা হামিদা বেগম।

প্রশিক্ষণ কর্মসূচীতে ২৫ মহিলা ভলিবল খেলোয়াড় অংশগ্রহণ করছেন। ২ দিন বাছাইপর্ব শেষে নির্বাচিত ১৮ খেলোয়াড়কে চূড়ান্তভাবে বাছাই করে প্রশিক্ষণ প্রদান করা হবে। এই ১৮ জনকে প্রত্যেককে পাঁচ হাজার টাকা হারে পকেটমানি দেয়া হবে এবং জাতীয় মহিলা ভলিবল দল দেশের বাইরে কোন টুর্নামেন্ট/প্রশিক্ষণে অংশগ্রহণ করলে প্রতি খেলোয়াড়কে দশ হাজার টাকা হারে পকেটমানি প্রদানসহ আগামী মাস থেকে জাতীয় মহিলা ভলিবল দলের প্রতি খেলোয়াড়কে মাসিক ভাতা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছে ইফাদ গ্রুপ। জাতীয় মহিলা ভলিবল দল গঠনকল্পে দীর্ঘমেয়াদী আবাসিক প্রশিক্ষণ কর্মসূচীর প্রধান প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন গোলাম রসুল খান মেহেদী, সহকারী প্রশিক্ষক মফিজুল ইসলাম, ট্রেনার আলেয়া খাতুন এবং প্রধান সমন্বয়কারী নিবেদিতা দাস।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু