রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাউদ বহাল তবিয়তেই আছে জানালেন ইকবাল কাসকর

দাউদ বহাল তবিয়তেই আছে জানালেন ইকবাল কাসকর

অনলাইন ডেস্ক ॥ দাউদ নাকি খুবই অসুস্থ। অনেক দিন ধরেই এই খবরটা বিভিন্ন মাধ্যম থেকে আসছিল। কিন্তু ডনের ভাই ধৃত ইকবাল কাসকরের মুখে শোনা গেল সম্পূর্ণ বিপরীত তথ্য।

পুলিশের জেরায় কাসকর দাবি করেছে, আসলে দাউদের শারীরিক অসুস্থতা নিয়ে যে খবর রটেছে, সেটা সম্পূর্ণ মিথ্যা। দাউদ পুরোপুরি সুস্থ এবং বহাল তবিয়তেই আছে। শুধু তাই নয়, নিরাপত্তা নিয়ে পাকিস্তানে ঘুরে বেড়াচ্ছে সে! ঠাণের এক পুলিশ অফিসার জানান, জেরায় কাসকর আরও দাবি করেছে যে, তার স্ত্রী রিজওয়ানা দুবাইয়ে চার ছেলেমেয়েকে নিয়ে থাকে। গত বছরে সেখানে রিজওয়ানের সঙ্গে দেখা করতে এসেছিল দাউদের স্ত্রী মেহজাবিন। তার সঙ্গে পাকিস্তানের পাসপোর্টও ছিল। ওই সময়েই রিজওয়ানের ফোনে ‘ভাবি’র সঙ্গে তার কথা হয় বলে দাবি করে কাসকর।

কাসকরের দেওয়া এই তথ্য নিয়ে জলঘোলা শুরু হয়ে গিয়েছে। দু’দিন আগেই কাসকর পুলিশের কাছে জানিয়েছিল, ফোন ট্যাপ হওয়ার আশঙ্কায় ভারতে তাঁর আত্মীয়দের এবং লোকজনদের ফোন করছে না। পরে আবার দাউদের স্ত্রীর তত্ত্বও সামনে আনে সে। কাসকরের এই দাবির কোনও সত্যতা আছে কিনা তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

গত ১৮ সেপ্টেম্বর তোলাবাজির মামলায় কাসকরকে গ্রেফতার করে পুলিশ। মুম্বইয়ে দাউদের রিয়েল এস্টেট-এর ব্যবসা সামলাতেন কাসকর। বেশ কয়েক বছর ধরেই ঠাণে ও মুম্বইয়ে দাউদের লোকেদের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠছিল। দিনে দিনে তোলাবাজির দাপটও বেড়ে চলেছিল। ২০১৩ থেকে ঠাণেতে দাউদের নাম করে রিয়েল এস্টেট-এর ব্যবসায়ী হুমকি দিচ্ছিলেন কাসকর। অবশেষে পুলিশের জালে পড়েন তিনি। জেরায় সে পুলিশকে জানায়, শুধু দাউদ নয়, তাঁর ভাই আনিস ইব্রাহিমও পাকিস্তানে আছেন। সম্প্রতি তাঁদের সঙ্গে কথাও হয়েছে তার। শুধু তাই নয়, পুলিশকে দাউদের চার-পাঁচটি ঠিকানাও তুলে দেয় সে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা