বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষণের অভিযোগে গ্রেফতার ভোজপুরী ফিল্মের নায়ক

ধর্ষণের অভিযোগে গ্রেফতার ভোজপুরী ফিল্মের নায়ক

অনলাইন ডেস্ক ॥ ধর্ষণের অভিযোগে গ্রেফতার ভোজপুরী ফিল্মের জনপ্রিয় নায়ক মনোজ পাণ্ডে। মনোজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন তাঁরই সহকর্মী। ২৭ বছরের ওই নায়িকার অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে একাধিক বার ধর্ষণ করেছেন মনোজ।

পুলিশ জানিয়েছে, গত পাঁচ বছর ধরে মনোজের সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন ওই নায়িকা। দিন কয়েক আগে উত্তর মুম্বইয়ের শহরতলি এলাকার চারকোপ থানায় মনোজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশের এক শীর্ষ কর্তা শুক্রবার জানিয়েছেন, মনোজকে বৃহস্পতিবার রাতে ঠাণের কাছে কল্যাণ থেকে গ্রেফতার করা হয়েছে। সে সময় কল্যাণে একটি ফিল্মের শুটিং করছিলেন মনোজ।

পুলিশের কাছে ওই নায়িকা জানিয়েছেন, ২০১২-তে একটি ফিল্মি পার্টিতে মনোজের সঙ্গে দেখা হয় তাঁর। সে সময় নিজেকে বিখ্যাত ভোজপুরী ফিল্ম ডিরেক্টর রাজকুমার পাণ্ডের ভাই হিসেবে নিজের পরিচয় দেন মনোজ। এমনকী, তাঁর বিপরীতে একটি ফিল্মে নায়িকার রোল পাইয়ে দেওয়ারও প্রতিশ্রুতি দেন তিনি। সে বছর থেকেই মনোজের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে তাঁর। এর পর থেকেই শহরতলির কান্দিবলী এলাকায় একটি ভাড়াবাড়িতে থাকতে শুরু করেন তাঁরা দু’জনে। পুলিশ জানিয়েছে, মনোজ নন, বাড়িভাড়ার টাকা গুনতেন ওই অভিনেত্রী।

ওই নায়িকার দাবি, লিভ-ইন করার সময়ই ২০১৫-তে এক বার অন্তঃসত্ত্বা হন তিনি। অভিযোগ, মনোজের জোরাজুরিতে গর্ভপাত করাতে বাধ্য হন মাস তিনেকের অন্তঃসত্ত্বা ওই নায়িকা। ওই নায়িকার আরও দাবি, দিন কয়েক আগে তাঁর কাছে এক মহিলার ফোন আসে। ফোনে সেই মহিলা নিজেকে এক বিজেপি নেতার মেয়ে বলে পরিচয় দেন। ওই মহিলা নাকি এ-ও জানান, মনোজকে তিনি বিয়ে করতে চলেছেন। সে জন্য মনোজের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করতেও বলেন ওই নায়িকাকে।

ঘটনার তদন্তে নেমে এ সব অভিযোগই খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ২৭ বছরের মনোজের বিরুদ্ধে ধর্ষণ-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

ভোজপুরী ফিল্মের পরিচিত মুখ মনোজ অভিনয়ের পাশাপাশি গানেরও অ্যালবাম করেছেন। ‘লহরিয়া লুট আয়ে রাজাজি’, ‘সৌগন্ধ গঙ্গা মাইয়া কে’, ‘বলিয়া কে দবাংগই’, ‘লাল চুনারিয়াওয়ালি’— একের পর এক হিট ফিল্মেও দেখা গিয়েছে মনোজকে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
কাজী নজরুলের সমাধিতে সংস্কৃতি মন্ত্রণালয়ের শ্রদ্ধা         স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান