রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এশিয়ান টিভিতে ‘ঈদ উইথ মুভি স্টার এ শাকিব খান’

এশিয়ান টিভিতে ‘ঈদ উইথ মুভি স্টার এ শাকিব খান’

সংস্কৃতি ডেস্ক ॥ এবারের ঈদে এশিয়ান টিভির বিশেষ ঈদ আয়োজনে থাকছে শাকিব খানের এক্সক্লুসিভ ইন্টারভিউ ‘ঈদ উইথ মুভি স্টার’। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সুদীপ্ত সরকার। প্রচার হবে ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৭-১০ মিনিটে এশিয়ান টেলিভিশনে। মডেল, অভিনেত্রী নওশীনের সঞ্চালনায় শাকিব খানের সঙ্গে কথোপকথনে তার নিজের ক্যারিয়ারের সাম্প্রতিক বিভিন্ন ইস্যুসহ ভাললাগা, মন্দলাগা উঠে এসেছে। শাকিব খান বলেন, অনুষ্ঠানটি খুবই এনজয় করেছি। ঈদের আগে খুব বেশি চ্যানেলে আমি ইন্টারভিউ দিইনি। এছাড়া এবারের ঈদের টকশোর সম্মানী নিয়েও আমি একটি প্ল্যান করেছি, তা হলো যে ক’টি টকশোতে আমি সম্মানী হিসেবে যাই পেয়েছি তার সঙ্গে আমার একটি বড় কন্ট্রিবিউশন যোগ করে বন্যার্তদের সাহায্যার্থে পাঠানো। আমি তাই ঈদ শো করার সময়ও মনে হয়েছে একটি নৈতিক দায়িত্ব পালন করছি। বন্যার্তদের সাহায্যার্থে এই মহৎ উদ্যোগে দেশের কিং খান তার ঈদ শোতে নিজের ভক্তদের কথা বলতে গিয়ে বলেন, দেখুন দেশের অনেক এলাকার মানুষরা তো আমার চলচ্চিত্রটাও দেখতে পারবে না। তারা হয়ত নিজের জীবন নিয়েও সঙ্কটে। সেক্ষেত্রে এটা আমার গুরুদায়িত্ব বলে আমি মনে করি। এশিয়ান টিভির ঈদ উইথ মুভি স্টার এ গান গেয়ে শোনান।

খালি গলায় নিজের চলচ্চিত্রের গান গাইলেন এই প্রথম। এবারের ঈদ আয়োজনে কোন টিভি চ্যানেলে শাকিব অভিনীত সর্বাধিক ১৪টি চলচ্চিত্র প্রচার করা হচ্ছে। তা দেখার জন্যও দর্শকদের অনুরোধ জানান।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান         যুক্তরাষ্ট্রসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কার করল তুরস্ক