সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এখনও শিখছেন হৃত্বিক

এখনও শিখছেন হৃত্বিক

অনলাইন ডেস্ক ॥ দেখতে দেখতে সিনেমা জগতে ১৭ বছর কাটিয়ে দিলেন বলিউড তারকা হৃত্বিক রোশন। সাফল্যের পালক যেমন তার ঝুলিতে, তেমনি ব্যর্থতাও যে তার গায়ে লাগেনি এমন নয়।

তবু ১৭ বছরের পূর্ণ মুহূর্তে নস্টালজিক এই অভিনেতা।

ভবিষ্যতে পরিচালকও হতে চান। তিনি জানিয়েছেন, ‘আমি অভিনয় ভালবাসি। এটা আমার প্যাশন। যদি কোনও দিন দেখি ক্যামেরার পিছনে দাঁড়াতে ভাল লাগছে তবে তাই করব। আমি এমন লোক যে চ্যালেঞ্জ নিতে ভালবাসি। ’

২০০০ সালে বাবা রাকেশ রোশনের পরিচালনায় ‘কাহো ন্যা প্যার হ্যায়’ নিয়ে বলিউডে আসেন। প্রায় দু’দশক অভিনয় জগতে কভি খুশি কফি গম, কোই মিল গেয়া, ক্রিশ, ধুম ২, যোধা আকবর এবং গুজারিশের মতো সিনেমা উপহার দিয়েছেন হৃত্বিক। প্রত্যেক সিনেমা তাকে নতুন কিছু শেখাচ্ছে বলে তিনি জানিয়েছেন।

এই ১৭ বছরে অনেক প্রতিভাবান মানুষের সঙ্গে মিশতে পেরে তিনি গর্বিত। ৪৩ বছরের এই অভিনেতাকে শেষবার দেখা গিয়েছে ‘কাবিল’ ছবিতে। সেখানে তিনি এক অন্ধের চরিত্রে অভিনয় করেন। যিনি স্ত্রী হত্যার প্রতিশোধ নিতে চান।

শীর্ষ সংবাদ:
রাজশাহীতে ৬০ শতাংশ ছাড়িয়েছে করোনা সংক্রমণ, তিনজনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ ভারতে টানা পাঁচ দিন ধরে দৈনিক শনাক্ত ৩ লাখের বেশি         চরবিজয়ে চলছে ইলিশসহ সামুদ্রিক বিভিন্ন প্রজাতির মাছের রেণু পোনা নিধনের তান্ডব         নববধূর লাশ উদ্ধার ॥ স্বামী গ্রেফতার         সুগন্ধা ট্রাজেডি ॥ একমাসেও অভিযান লঞ্চের ৩২ যাত্রীর খোঁজ মেলেনি         গৈৗরিপুর-কচুয়া-হাজীগঞ্জ সড়কের বেহাল দশা ॥সীমাহীন দুর্ভোগ         চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে বৃদ্ধার মৃত্যু         ফের জেঁকে বসবে শীত         ৮৫ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন         বায়ুদূষণে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি         তাইওয়ানের আকাশসীমায় চীনের ৩৯ যুদ্ধবিমান         আবারও ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব         ঊনসত্তরের গণঅভ্যুত্থান আজও অনুপ্রাণিত করে         চাঁপাইনবাবগঞ্জে ট্রেন-ভটভটি সংঘর্ষ ॥ নিহত ৩         রামপুরায় পাওয়ার হাউসে আগুন