বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাভারে ট্রলারে বজ্রপাত ॥ নদীতে নিখোঁজ ৫, ৩ লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৩ আগস্ট ॥ সাভারে বংশী নদীতে ট্রলারে বজ্রপাতের ঘটনায় আরও তিন জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বুধবার দুপুরে সাভারের হেমায়েতপুরের সিংগাইর ব্রিজের ধলেশ^রী নদী থেকে নিখোঁজ ৫ জনের মধ্যে ২ নারীসহ ৩ জনের লাশ উদ্ধার করা হয়।

এরা হলো- লালমনিরহাটের শীনতি রায় (৩২), গাইবান্ধার মাহেলা বেগম (৩৫) ও কুমিল্লার দীপুলাল দেবনাথ (৩২)। এরা সকলেই আকতার ফার্নিচারের শ্রমিক। যে ২ জন নারী এখনও নিখোঁজ রয়েছে, এরা হলো- হোসনে আরা (২৫) ও রেবেকা বেগম (৩৩)। উল্লেখ্য, মঙ্গলবার সকালে ট্রলারযোগে কর্মস্থলে যাওয়ার পথে বজ্রপাতে মানিকগঞ্জের সিঙ্গাইর থানাধীন ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর গ্রামে অবস্থিত সাবেক শিক্ষা উপমন্ত্রী গোলাম সারোয়ার মিলনের মালিকানাধীন ‘বিউটিফুল জ্যাকেট’ এর শ্রমিক রফিক (২২) ও আকতার ফার্নিচার কারখানার শ্রমিক আবু হোসেন (৩২) নিহত এবং আহত হয় অন্তত ২০ জন। ৫ জন নিখোঁজের বিষয়ে তাদের পরিবারের সদস্যরা অভিযোগ জানালে উদ্ধারে নামে ডুবুরি দলের ৬ সদস্য। মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত বংশী নদীতে অভিযান চালানো হলেও কারোর সন্ধান মিলেনি। পরে বুধবার দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে অন্তত ৩ কিলোমিটার দূরে সিঙ্গাইর ব্রিজের ধল্লা নদী থেকে তাদের মধ্যে ৩ জনের মৃতদেহ উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
মেজর সিনহা হত্যা মামলার ষষ্ঠ দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে         ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার         হাতিয়ায় আধুনিক মৎস্য শিকার প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত         ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৩৪৯ জন         পাটুরিয়ায় ফেরিঘাটে তীরে ভিড়ার সময় যানবাহনসহ ফেরিডুবি         খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক         আইনজীবী বাসেত মজুমদার আর নেই         জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল