মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্কুলছাত্রীকে গণধর্ষণ রিমান্ড চেয়ে পাঁচ আসামিকে আদালতে

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরখানে অষ্টম শ্রেণীর এক স্কুলছাত্রীকে (১৬) গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৫ জনকে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ। এরা হলো, ঘটনার হোতা আবুল কালাম (১৮) এবং শেখ নাঈম হোসেন অনু (১৬), আহাদুল ইসলাম আহাদ (১৭), জাহাঙ্গীর আলম (২৪) ও অপু সরকার (২৫)। শুক্রবার দুপুরে তাদের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠায় উত্তরখান থানা পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা উত্তরখান থানার ইন্সúেক্টর (তদন্ত) পরিদর্শক খন্দকার নাসির উদ্দিন জানান, স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৫ ধর্ষককেই পৃথকভাবে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে স্কুলছাত্রী গাজীপুরের তার বোনের বাসা থেকে নিজের বাসা উত্তরখান আসছিল। হেলাল মার্কেট এলাকায় এলে তার পূর্বপরিচিত শেখ নাঈম হোসেন অনু তাকে ফুসলিয়ে একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। সেখানে আগে থেকেই ছিল আরও চারজন। পরে পাঁচজন মিলে রাত আড়াইটা পর্যন্ত ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে। পরে তার চিৎকারে টহল পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এরপর তার পরিবারকে খবর দেয়। ওসি জানান, ধর্ষণের শিকার মেয়েটির তথ্য অনুযায়ী বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়। তিনি জানান, বৃহস্পতিবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে মামলা করেন। মামলা নম্বর-৯।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা