সোমবার ১২ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিরোজপুরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ১১ আগস্ট ॥ সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের পশ্চিম শংকরপাশা গ্রামের আসলাম খলিফা (২৫) নামের এক কলেজছাত্রকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ এ ঘটনায় সাবু নামের একজনকে আটক করেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, শংকরপাশা গ্রামের মৃত হাবিবুর রহমান খলিফার ছোট ছেলে আসলাম বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বাড়ি ফেরার পথে ওতপেতে থাকা দুর্বৃত্তরা এ হত্যাকা- ঘটায়। আসলাম খলিফা ইন্দুরকানি কলেজের ছাত্র বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোর

স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, বাঞ্ছারামপুরে সৎভাইয়ের হাতে সাইফুল (১৪) নামে এক কিশোর খুন হয়েছে। বৃহস্পতিবার রাত তিনটার দিকে উপজেলার তেজখালী ইউনিয়নের বাহেরচর গ্রামের একটি ডোবা থেকে বস্তাবন্দী অবস্থায় সাইফুলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সাইফুল ওই গ্রামের সালেক মিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের সৎভাই সাজিবসহ আরও দুজনকে আটক করেছে পুলিশ। বাঞ্ছারামপুর থানা পুলিশ জানায়, সাইফুল একজন অটোরিক্সাচালক। গত বুধবার থেকেই সে নিখোঁজ ছিল। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সৎভাই সাজিবকে থানায় নিয়ে আসে। এরপর তার দেয়া তথ্যমতে বাড়ির পার্শ্ববর্তী একটি ডোবা থেকে বৃহস্পতিবার রাত তিনটার দিকে সাইফুলের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। পারিবারিক কলহের জেরেই সাজিব সাইফুলকে হত্যা করেছে বলে স্বীকার করেছে। সাজিবের দুই সহযোগীকে আটক করা হয়।

নেত্রকোনায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা নেত্রকোনা থেকে জানান, পূর্বধলা উপজেলার জটিয়াবর উত্তরপাড়া গ্রামের একটি পুকুর থেকে মারুফা আক্তার (৮) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে স্থানীয় এলাকাবাসী। মারুফা জটিয়াবর দক্ষিণপাড়া গ্রামের প্রবাসী আব্দুর রশিদের মেয়ে এবং হোগলা আইডিয়াল কিন্ডারগার্টেন বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে মারুফা প্রতিদিনের মতো বিদ্যালয়ে যায়। কিন্তু স্কুল ছুটির পর সে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর ওই দিন রাত ১১টার দিকে জটিয়াবর উত্তরপাড়া গ্রামের স্থানীয় ইউপি সদস্য আরশাদ মিয়ার বাড়ির পাশের একটি পুকুরে তার ভাসমান লাশ পাওয়া যায়। পরে স্থানীয় লোকজন লাশটি উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত