শুক্রবার ৮ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অমিতাভের যে পরামর্শ মেনে চলেন অনিল!

অমিতাভের যে পরামর্শ মেনে চলেন অনিল!

অনলাইন ডেস্ক ॥ বলিউডে ৩৮ বছরের ক্যারিয়ার অনিল কাপুরের। এই ৩৮ বছরে কখনও কাজ থেকে বিশ্রাম নেননি অভিনেতা-প্রযোজক অনিল কাপুর। বলিউডের অন্যতম জনপ্রিয় এবং বর্ষীয়াণ অভিনেতা তিনি। কিন্তু এত বছরের লম্বা জার্নিতে তিনি কখনও ব্রেক নেননি কেন সেই রহস্য ভেদ করলেন তিনি নিজেই।

সম্প্রতি টিভি শো 'আপ কি আদালত'-এ বলিউড তারকা অনিল কাপুর জানিয়েছেন যে, ক্যারিয়ারের শুরু থেকে তিনি দীলিপ কুমার, অমিতাভ বচ্চন , নাসিরুদ্দিন শাহ এবং কমল হাসানের মতো তারকাকে মেনে চলেছেন। বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন তাকে পরামর্শ দিয়েছিলেন যে, তিনি যেন ব্রেক নেওয়ার মতো ভুল কখনওই না করেন। আর ৩৮ বছরের ক্যারিয়ারে তিনি বিগ বি-র এই পরামর্শ মেনে চলছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৩০৩৯৪২৭০
আক্রান্ত
১৫৪৭১৭৬
সুস্থ
২০৭১৩০০৩৫
সুস্থ
১৫০৬১৩৬
শীর্ষ সংবাদ:
করোনায় মানিকগঞ্জে শিক্ষার্থীর মৃত্যু         রোহিঙ্গাদের জন্য যুক্তরাষ্ট্রের ১৮ কোটি ডলার সহায়তা         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         সার্বভৌম ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের ভবিষ্যত নিশ্চিতের উপায় ॥বাইডেন         গ্রামীণ ব্যাংকের বিরুদ্ধে ৬৭ কোটি টাকার ভ্যাট ফাঁকির তথ্য         ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয় নিয়ে সতর্কতা করল ইউজিসি         ১৮ বছরের নিচে সবাই শিশু, বিষয়টি ভাবনার সময় এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী         রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক, তাদের অবশ্যই ফিরে যেতে হবে         উধাও হওয়া টাকা ভিভিআইপি গ্রাহককে দেওয়া হয়েছে ॥ ইউনিয়ন ব্যাংক         ইউনিয়ন ব্যাংকের তিন কর্মকর্তাকে প্রত্যাহার         ‘এক কোটির অধিক লোককে একসঙ্গে ভ্যাকসিন দেয়া হবে’         ‘কিশোর গ্যাং বিশাল চ্যালেঞ্জ তৈরি করেছে’         ‘ধান্দাবাজদের কারণেই ২১০ পত্রিকা বন্ধের ব্যবস্থা’         সাহস থাকলে তারেককে দেশে ফিরিয়ে আনুন ॥ কাদের         পুলিশের লাঠিচার্জে ছত্রভঙ্গ ই-অরেঞ্জ গ্রাহকদের বিক্ষোভ মিছিল         দেশে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা         টিকাকে বৈশ্বিক জনসম্পদ করুন ॥ শেখ হাসিনা         শাহজালালে দুই কোটি টাকার সোনার বারসহ আটক ১         রোহিঙ্গাদের জন্য যুক্তরাষ্ট্রের আরও ১৮ কোটি ডলার ঘোষণা         যুক্তরাষ্ট্রে ফাইজারের বুস্টার ডোজের অনুমোদন