সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাকা আসছেন শর্মিলা ঠাকুর!

ঢাকা আসছেন শর্মিলা ঠাকুর!

সংস্কৃতি ডেস্ক ॥ বলিউডের জনপ্রিয় কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর। প্রথমবারের মতো বাংলাদেশে আসছেন তিনি। বলিউডের এ কিংবদন্তি আগামী ১৫ জুলাই বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিতব্য ‘শর্মিলী ঠাকুর-জিৎ গাঙ্গুলী লাইভ ইন ঢাকা’ শিরোনামের কনসার্টে মঞ্চে পারফর্ম করবেন। তার সঙ্গে তারই চলচ্চিত্রে গানে মঞ্চে নাচবেন বাংলাদেশী জনপ্রিয় পাঁচ নায়িকা তারিন, নিপুণ, চাঁদনী নাদিয়া ও মেহজাবিন। এরইমধ্যে শর্মিলার সঙ্গে নাচে পারফর্ম করার জন্য যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছে কনসার্ট আয়োজক কর্তৃপক্ষ চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট।

অনুষ্ঠানে অংশ নিতে ১৪ জুলাই ঢাকা আসবেন শর্মিলা ঠাকুর। এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির সিইও অনন্যা রুমা বলেন, ১৪ জুলাই শর্মিলা ঠাকুর ঢাকা আসছেন। আমরা এরইমধ্যে বাংলাদেশী তারকাদের সঙ্গেও চুক্তিবদ্ধ হয়েছি। পারফর্মেন্সের জন্য রিহার্সেলও শুরু হয়েছে। আশা করছি সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে পারব। এ অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশে গাইতে আসছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী এবং ভারতীয় রিয়েলিটি শো সারেগামাপার রানার্সআপ দোয়েল গোস্বামী। আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছেন দর্শনীর বিনিময়ে কনসার্টটি উপভোগ করা যাবে।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর