বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডব্লিউডব্লিউই-তে সুযোগ পেলেন প্রথম ভারতীয় নারী ( ভিডিও সহ)

ডব্লিউডব্লিউই-তে সুযোগ পেলেন প্রথম ভারতীয় নারী ( ভিডিও সহ)

অনলাইন ডেস্ক ॥ প্রথম ভারতীয় হিসেবে ডব্লিউডব্লিউই-র ওম্যান টুর্নামেন্ট 'দ্য মে ইয়ং ক্লাসিক'-এ সুযোগ পেয়ে নজির গড়লেন কবিতা দালাল। তিনি ‘হার্ড কেডি’ নামেই পরিচিত। তিনি সাবেক ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়ন গ্রেট খালির শিষ্যা।

ডব্লিউডব্লিউই-তে সুযোগ পাওয়ার জন্য তিনি খালির কাছে প্রশিক্ষণ নিয়েছেন। মোট ৩২ জন প্রতিযোগি ইয়ং ক্লাসিক টুর্নামেন্ট অংশ নিচ্ছেন। তার মধ্যে এশিয়া থেকে সুযোগ পেয়েছেন তিনিই।

এই নজির গড়ার পর আপ্লুত কবিতা বলছেন, ‘আমি গর্বিত এই নজির গড়ে৷ আমি এই সুযোগ কাজে লাগাতে চাই৷ আমি চাই আমার পারফরম্যান্স দেখে ভারতের মেয়েরা প্রফেশানাল রেসলিংয়ে এগিয়ে আসুক।

শীর্ষ সংবাদ:
শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে ১০০ ছাড়িয়েছে নিহতের সংখ্যা, আহত ৪ হাজারের বেশি মানুষ         দেশ বিরোধী চক্র জাতির পিতার পরিবার নিয়ে ভ্রান্ত চিত্র আঁকার অপচেষ্টা করেছে ॥ সেতুমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে দুই বাংলাদেশি নিহত         ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা         সৌদিতে আটকেপড়াদের ফেরাতে বিশেষ ফ্লাইট         টিকটকে অশালীন ভিডিও বন্ধে নোটিশ         বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা        
//--BID Records