বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেঘের দেশে ফ্যাশন শো

ফ্যাশন শো কমবেশি সবাই দেখেছেন। আর ফ্যাশন শো সম্পর্কে সবারই কমবেশি ধারণা আছে। ফ্যাশন শো’র মাধ্যমে জানান দেয়া হয় আগামীর ফ্যাশন ট্রেন্ড সম্পর্কে। এখানে ফ্যাশন সরণীতে হেঁটে যায় মডেলরা। যাকে বলা হয় র‌্যাম্প মডেলিং ফ্যাশন শো। কিন্তু এবার র‌্যাম্পে নয়, ফ্যাশন শো অনুষ্ঠিত হলো মাটি থেকে ২৩৩ মিটার উঁচু একটি টাওয়ারের ওপর। আর সেই শোতে অংশ নিলেন পৃথিবীর শ্রেষ্ঠ মডেলরা!

শুনতে অবাক লাগলেও সত্যি। অদ্ভুত এই ফ্যাশন শো’টি হয়েছে চিনের মাকুয়া টাওয়ারে। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, গত কয়েকদিন আগেই ফ্যাশন শো’টি অনুষ্ঠিত হয়। ২৬টি দেশের ৪০ জন সুন্দরী অংশ নেন এতে।

ফ্যাশন শোতে দেখা যায়, র‌্যাম্পে সুন্দরী মডেলরা হাঁটেন, তাদের পোশাক দেখান, শারীরিক সৌন্দর্যকে তুলে ধরেন। কিন্তু সেসব কিছু দেখা যায়নি এই ফ্যাশন শোতে। বরং অংশগ্রহণকারীদের স্কাই জাম্পারের পোশাকে দেখা গেছে। প্রত্যেকের পরনে ছিল কালো পোশাক আর কালো স্নিকার্স।

কিন্তু কেন এমন অদ্ভুত ফ্যাশন শো অনুষ্ঠিত হলো, এ সম্পর্কে আয়োজক সংস্থা ওয়ার্ল্ড সুপার মডেল প্রোডাকশন এ্যান্ড ইন্টারন্যাশনালের পক্ষ থেকে তা জানানো হয়নি। তবে অনেকে বলাবলি শুরু করেছেন, মডেলদের সাহসীকতার পরীক্ষা নিতে নাকি অদ্ভুত ফ্যাশন শোটির আয়োজন করা হয়েছে। এ সম্পর্কে ঐ প্রতিষ্ঠান থেকেও এখনও কোন বিবৃতি আসেনি। মডেলদের সঙ্গে কথা বলেও এর উদ্দেশ্য সম্পর্কে তথ্য পাওয়া যায়নি এখনও। তবে কোন মডেল জানিয়েছেন, কাজটি কঠিন ছিল তবে বেশ এ্যাডভেঞ্চারাস। আর এমন একটি অসাধারণ ফ্যাশন শোর উদ্দেশ্য পরে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

ফ্যাশন ডেস্ক

শীর্ষ সংবাদ:
সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত         অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭