বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাসিরের নৈপুণ্যে সহজ জয় গাজীর

  • ওয়ালটন প্রিমিয়ার ক্রিকেট লীগ ॥ রিজার্ভ ডেতে ৫ উইকেটে হার প্রাইম ব্যাংকের

স্পোর্টস রিপোর্টার ॥ মঙ্গলবারই শেষ হয়ে যাওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু তা আর হতে দেয়নি বৃষ্টি। ফতুল্লার সেই ম্যাচের সারাদিন খেলা হয়েছে মাত্র ৪ বল। সেই চার বলের প্রথমটিতেই আবার উইকেট হারিয়ে ফেলে প্রাইম ব্যাংক। সেই অবস্থা থেকেই বুধবার রিজার্ভ ডেতে অনুষ্ঠিত হয় ম্যাচটি। বৃষ্টির কারণে ৪৩ ওভারে বেঁধে দেয়া সেই ম্যাচের শেষের হাসি হাসে গাজী গ্রুপ ক্রিকেটার্স। এদিন তারা ৫ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে।

আগের দিন কোন রান না করে মেহেদী মারুফ সাজঘরে ফিরে গেলেও দলের হাল ধরেন সানাজ আহমেদ এবং জাকির হাসান। কিন্তু সানাজ ৫৪ এবং জাকির ৪৭ রানে আউট হয়ে গেলে বাকি ব্যাটসম্যানরা ছিলেন শুধুই আসা-যাওয়ার মিছিলে। প্রাইম ব্যাংকের হয়ে তৃতীয় সর্বোচ্চ ২০ রান করেন আসিফ আহমেদ এবং তাইবুর রহমান। ৩৯.১ ওভারে প্রাইম ব্যাংকে থামিয়ে দেয়ার পেছনে বড় ভূমিকা রাখেন আবু হায়দার এবং গুরকিরাত সিং। উভয়ই তিনটি করে উইকেট লাভ করেন। এছাড়া নাসির হোসেন ২টি উইকেট দখল করেন।

১৭৪ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করে গাজী গ্রুপ। উদ্বোধনী ব্যাটসম্যান মুনিম শাহরিয়ার ১৪ রান করে আউট হয়ে গেলেও এক পাশ আগলে রাখেন এনামুল হক। সাজঘরে ফিরে যাওয়ার আগে তার ব্যাট থেকে আসে মূল্যবান ৪৫ রান। ৩৩ রান করে আউট হয়ে যান মুমিনুল হকও। তবে নাসির হোসেনের ৬১ এবং নাদিফ চৌধুরীর অপরাজিত ১৮ রানের সৌজন্যে ৫ উইকেট হারিয়ে ৩৮.৪ ওভারেই ১৭৭ রান তুলে ফেলে গাজী গ্রুপ। এর ফলে ২৬ বল হাতে রেখেই ৫ উইকেটের সহজ জয় নিয়েই মাঠ ছাড়েন তারা। বল হাতে ২ উইকেট লাভের পর ব্যাট হাতেও অপরাজিত ৬১ রান করার সৌজন্যে ম্যাচ সেরার পুরস্কার জিতেন গাজীর অধিনায়ক নাসির হোসেন। এই জয়ের ফলে ১৪ ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দুইয়ে অবস্থান করছে গাজী গ্রুপ।

শীর্ষ সংবাদ:
নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         বন্যার্তদের পাশে রয়েছে সরকার ॥ ত্রাণ প্রতিমন্ত্রী         নতুন সচিব ৮ মন্ত্রণালয়ে         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস         খোলা বাজারে ডলারের দাম আজ ৯৯ টাকা         ঢাকার শীর্ষ সন্ত্রাসী রোজেন বাহিনীর সেকেন্ড-ইন কমান্ড গ্রেফতার         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         করোনা নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্রের চেয়ে এগিয়ে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি