শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বলিউড অভিনেত্রীকে হাসপাতালে রেখে পালাল ছেলে

বলিউড অভিনেত্রীকে হাসপাতালে রেখে পালাল ছেলে

অনলাইন ডেস্ক ॥ মায়ের শরীর খারাপ। হাসপাতালে ভর্তি করাতে নিয়ে এসেছেন ছেলে। কিন্তু চিকিৎসার জন্য হাসপাতালে যে টাকা জমা করতে হবে তা আনতে গিয়ে আর ফিরেই এলেন না। পরে এক শুভাকাঙ্খী তাঁর চিকিৎসার খরচের দায়িত্ব নেন।

রক্তচাপ কমে যাওয়ার কারণে গত ২১ এপ্রিল গীতা কপূর নামে প্রাক্তন ওই বলিউড অভিনেত্রীকে মুম্বাইয়ের এসআরভি হাসপাতালে ভর্তি করা হয়। ১৯৭২ সালে মুক্তি পাওয়া ‘পাকিজা’ ছবিতে মীনা কুমারী ও রাজ কুমারের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল গীতা দেবীকে। মাকে হাসপাতালে ভর্তি করতে এসেছিলেন তাঁর ছেলে রাজা। হাসপাতালের পক্ষ থেকে রাজাকে চিকিৎসার ফি জমা করতে বলা হয়। এর পরেই টাকা তোলার জন্য এটিএম খুঁজতে হাসপাতাল ছেড়ে বেরিয়ে যান তিনি। আর ফিরে আসেননি। বার বার তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। এমনই অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষের।

এরকম অবস্থায় গীতা কাপূরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন সেন্সর বোর্ডের সদস্য অশোক পণ্ডিত। তিনিই গীতাদেবীর চিকিৎসার সমস্ত খরচ জোগাচ্ছেন। প্রবীণ অভিনেত্রীর অভিযোগ, তাঁর ছেলে তাঁকে মাঝেমধ্যেই মারধর করত। এমনকী, তাঁকে ঘরে আটকে রেখে দিন চারেক অন্তর এক বার খাবার খেতে দেওয়া হত। হাসপাতালের পক্ষ থেকে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ইতিমধ্যেই গীতাদেবীর পরিবারের খোঁজ শুরু করেছে।

শীর্ষ সংবাদ:
উপকূলীয় অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে আসছে ঝড়         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৪৪         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইজিপির শ্রদ্ধা নিবেদন         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         দেশের জন্য বঙ্গবন্ধু নিজ স্ত্রী সন্তানদের পর্যন্ত সময় দেননি: মেয়র আতিক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের