শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় বাবা ও মেয়েকে প্রকাশ্যে হাতুড়িপেটা

কলাপাড়ায় বাবা ও মেয়েকে প্রকাশ্যে হাতুড়িপেটা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ প্রকাশ্যে বেধড়ক হাতুড়িপেটা করে গুরুতর জখম করা হয়েছে ৭০ বছরের বৃদ্ধ শাহআলম হাওলাদার ও তার মেয়ে কল্পনাকে (৪০)। শনিবার শেষ বিকালে বাবা ও মেয়েকে দুই দফা হাতুড়িপেটা করা হয়। প্রথম দফা কল্পনা ও তার বাবাকে মধুপাড়া বাজারে ফেলে এবং দ্বিতীয়দফা বালিয়াতলী খেয়াঘাটে ফের শাহআলমকে মারধর করা হয়।

তাদের হাত-পা, বাহু, হাটুতে মারাত্মক জখম করা হয়েছে। শুধু তাই নয় মারধরের কবল থেকে রক্ষায় দৌড়ে বৌদ্ধপাড়া গ্রামের হাবিব হাওলাদারের বাড়িতে আশ্রয় নেয়। সেখান থেকে পুলিশ শনিবার দিবাগত ভোর রাতে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করায়। কল্পনার চুরি হওয়া দেড় লক্ষাধিক টাকার দু’টি দুধেল গাইয়ের খোঁজ করতে বাজারে গেলে কল্পনা ও তার বাবাকে এমন বেধড়ক মারধর করা হয়।

এ ঘটনায় বালিয়াতলী ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এবিএম হুমায়ুন কবিরের ছেলে সুমন হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামালের ছেলে পিয়ার ওরফে মধুকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

কল্পনা আরও জানান, তার বাড়ির সামনে থেকে দুধেল গাই দুটি সুমন এবং মধুর যোগসাজশে আট-দশ সন্ত্রাসী শনিবার দুপুরে নিয়ে যায়। এখবর জানতে পেরে কল্পনা সুমনের অপর চাচা জেলা পরিষদের সদস্য আসলাম হাওলাদারকে জানান। তিনি বাজারে গরু খোঁজার জন্য বলেন। কল্পনা সেখানে গরুর খোঁজ পেয়ে আনতে গেলে মারধর হামলার শিকার হন।

এব্যাপারে জেলা পরিষদ সদস্য আসলাম হাওলাদার জানান, যাদের সঙ্গে সমস্যা হয়েছে তারা আমাদের নিজস্ব লোকজন। বিষয়টির সুষ্ঠু সমাধান দেয়ার চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৭, একই পরিবারের ৪ জন         সামাজিক ন্যায়বিচার সংসদীয় ককাস গঠন         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         পর্যটন দ্বীপ দ্বীপে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ৩         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে অন্যত্র স্থানান্তর         ইন্দোনেশিয়ায় নদী পরিচ্ছন্ন করতে গিয়ে ডুবে ১১ শিক্ষার্থীর মৃত্যু         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬