শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় বাবা ও মেয়েকে প্রকাশ্যে হাতুড়িপেটা

কলাপাড়ায় বাবা ও মেয়েকে প্রকাশ্যে হাতুড়িপেটা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ প্রকাশ্যে বেধড়ক হাতুড়িপেটা করে গুরুতর জখম করা হয়েছে ৭০ বছরের বৃদ্ধ শাহআলম হাওলাদার ও তার মেয়ে কল্পনাকে (৪০)। শনিবার শেষ বিকালে বাবা ও মেয়েকে দুই দফা হাতুড়িপেটা করা হয়। প্রথম দফা কল্পনা ও তার বাবাকে মধুপাড়া বাজারে ফেলে এবং দ্বিতীয়দফা বালিয়াতলী খেয়াঘাটে ফের শাহআলমকে মারধর করা হয়।

তাদের হাত-পা, বাহু, হাটুতে মারাত্মক জখম করা হয়েছে। শুধু তাই নয় মারধরের কবল থেকে রক্ষায় দৌড়ে বৌদ্ধপাড়া গ্রামের হাবিব হাওলাদারের বাড়িতে আশ্রয় নেয়। সেখান থেকে পুলিশ শনিবার দিবাগত ভোর রাতে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করায়। কল্পনার চুরি হওয়া দেড় লক্ষাধিক টাকার দু’টি দুধেল গাইয়ের খোঁজ করতে বাজারে গেলে কল্পনা ও তার বাবাকে এমন বেধড়ক মারধর করা হয়।

এ ঘটনায় বালিয়াতলী ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এবিএম হুমায়ুন কবিরের ছেলে সুমন হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামালের ছেলে পিয়ার ওরফে মধুকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

কল্পনা আরও জানান, তার বাড়ির সামনে থেকে দুধেল গাই দুটি সুমন এবং মধুর যোগসাজশে আট-দশ সন্ত্রাসী শনিবার দুপুরে নিয়ে যায়। এখবর জানতে পেরে কল্পনা সুমনের অপর চাচা জেলা পরিষদের সদস্য আসলাম হাওলাদারকে জানান। তিনি বাজারে গরু খোঁজার জন্য বলেন। কল্পনা সেখানে গরুর খোঁজ পেয়ে আনতে গেলে মারধর হামলার শিকার হন।

এব্যাপারে জেলা পরিষদ সদস্য আসলাম হাওলাদার জানান, যাদের সঙ্গে সমস্যা হয়েছে তারা আমাদের নিজস্ব লোকজন। বিষয়টির সুষ্ঠু সমাধান দেয়ার চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক         দিনাজপুরে বাল্যবিয়ে দেয়ার চেষ্টায় কাজী কারাগারে, বরের জরিমানা         রাজধানীর শেওড়াপাড়ায় মোটরসাইকেল আরোহীকে গুলি করে আহত         আফ্রিকার ৭ দেশ থেকে ফিরলেই নিজ খরচে কোয়ারেন্টাইন বাধ্যতামূলক         মানুষকে আগামী বহু বছর ধরে কোভিডের টিকা নেবার প্রয়োজন হতে পারে ॥ ড. বুর্লা         মুন্সীগঞ্জে বিস্ফোরণে দগ্ধ ভাই-বোন নিহত ॥ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বাবা-মা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৪২ জন         ১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার