সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় বাবা ও মেয়েকে প্রকাশ্যে হাতুড়িপেটা

কলাপাড়ায় বাবা ও মেয়েকে প্রকাশ্যে হাতুড়িপেটা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ প্রকাশ্যে বেধড়ক হাতুড়িপেটা করে গুরুতর জখম করা হয়েছে ৭০ বছরের বৃদ্ধ শাহআলম হাওলাদার ও তার মেয়ে কল্পনাকে (৪০)। শনিবার শেষ বিকালে বাবা ও মেয়েকে দুই দফা হাতুড়িপেটা করা হয়। প্রথম দফা কল্পনা ও তার বাবাকে মধুপাড়া বাজারে ফেলে এবং দ্বিতীয়দফা বালিয়াতলী খেয়াঘাটে ফের শাহআলমকে মারধর করা হয়।

তাদের হাত-পা, বাহু, হাটুতে মারাত্মক জখম করা হয়েছে। শুধু তাই নয় মারধরের কবল থেকে রক্ষায় দৌড়ে বৌদ্ধপাড়া গ্রামের হাবিব হাওলাদারের বাড়িতে আশ্রয় নেয়। সেখান থেকে পুলিশ শনিবার দিবাগত ভোর রাতে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করায়। কল্পনার চুরি হওয়া দেড় লক্ষাধিক টাকার দু’টি দুধেল গাইয়ের খোঁজ করতে বাজারে গেলে কল্পনা ও তার বাবাকে এমন বেধড়ক মারধর করা হয়।

এ ঘটনায় বালিয়াতলী ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এবিএম হুমায়ুন কবিরের ছেলে সুমন হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামালের ছেলে পিয়ার ওরফে মধুকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

কল্পনা আরও জানান, তার বাড়ির সামনে থেকে দুধেল গাই দুটি সুমন এবং মধুর যোগসাজশে আট-দশ সন্ত্রাসী শনিবার দুপুরে নিয়ে যায়। এখবর জানতে পেরে কল্পনা সুমনের অপর চাচা জেলা পরিষদের সদস্য আসলাম হাওলাদারকে জানান। তিনি বাজারে গরু খোঁজার জন্য বলেন। কল্পনা সেখানে গরুর খোঁজ পেয়ে আনতে গেলে মারধর হামলার শিকার হন।

এব্যাপারে জেলা পরিষদ সদস্য আসলাম হাওলাদার জানান, যাদের সঙ্গে সমস্যা হয়েছে তারা আমাদের নিজস্ব লোকজন। বিষয়টির সুষ্ঠু সমাধান দেয়ার চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ         এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন