মঙ্গলবার ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে হোটেল থেকে আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ শহরের লালদীঘির পূর্ব পাড়ের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। শনিবার দিবাগত রাতের কোন এক সময় তিনি ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার বিকেলে তিনি ওই হোটেলে উঠেন। মৃত ডাঃ ইসমাইল (৪৮) বান্দরবানের নাইক্ষ্যংছড়ির মসজিদঘোনা এলাকার মৃত গোলাম রসুল মোল্লার পুত্র।

ইসমাইল নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। সম্প্রতি দ্বিতীয় বিয়ে নিয়ে তার পারিবারিক কলহ চলছিল। পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করছেন স্থানীয় একটি সূত্র। কক্সবাজার সদর থানার ওসি মোঃ আসলাম হোসেন জানান, হোটেল কর্তৃপক্ষের ফোন পেয়ে পুলিশ পালংকি হোটেলে গিয়ে ১০৭ নম্বর কক্ষে ফ্যানে ঝুলন্ত ইসমাইলের মরদেহ উদ্ধার করে। দরজা ভেঙ্গে কক্ষে ঢুকে দেখা যায় রুমের ইন্টারকম টেলিফোনের তার খুলে তা দিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস লাগান তিনি। রুমের সিঙ্গেল সোপার ওপর বসার চেয়ার দিয়ে ওপরে উঠে ফাঁস লাগিয়েছেন বলে পজিশন দেখে মনে হয়েছে। এ সময় রুমের টেলিভিশন ও তার মুঠোফোন চালু অবস্থায় ছিল।

হোটেলের ম্যানেজার মীর কাশেম জানান, হোটেলের নিয়মিত বোর্ডার ডাঃ ইসমাইল শুক্রবার বেলা ২টায় হোটেলের ১০৭ নম্বর কক্ষে উঠেন। শনিবার রাত ৮টায় অভ্যর্থনা কক্ষে এসে রাতের রুমের ভাড়াও পরিশোধ করেন তিনি। এরপর রুমে চলে যাওয়ার পর আর তাকে দেখা যায়নি। রবিবার বেলা ১২টায় ফ্লোর পরিষ্কারে আসা হোটেলবয় ইসমাইলের কক্ষের ভেতরে অনবরত মোবাইলে রিং আসার শব্দ শুনতে পেয়ে ম্যানেজারকে অবহিত করে। অনেক ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে সন্দেহ হলে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। এ খবর ছড়িয়ে পড়লে স্বজন এবং দলীয় নেতাকর্মীরা তাকে দেখতে বিকেলে সদর হাসপাতালে ভিড় করেন।

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন