বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিবগঞ্জের জঙ্গি আস্তানায় থেমে থেমে চলছে গুলা- গুলি

শিবগঞ্জের জঙ্গি আস্তানায় থেমে থেমে চলছে গুলা- গুলি

অনলাইন ডেস্ক ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের মোবারকপুর ইউনিয়নের শিবনগর ত্রিমোহনি এলাকায় 'জঙ্গি আস্তানা' একই পরিবারের চারজন জঙ্গি অবস্থান করছে। তারা হলে ওই বাড়ির বাসিন্দা জঙ্গি আবু ও তার স্ত্রী-সন্তানসহ চারজন।

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় কাউন্টার টেররিজম ইউনিটের ওই কর্মকর্তা বলেন, বাড়িটি ঘিরে ফেলার পর পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। পুলিশও পাল্টা গুলি ছুড়েছে। বাড়িতে থাকা জঙ্গিদের আত্মসমর্পণ করতে হাতমাইকে বারবার আহ্বান জানানো হচ্ছে। বাড়ির আশপাশের লোকজনকে সরিয়ে দেওয়া হয়েছে।

অন্যদিকে, শিবগনগর ও এর আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রাশাসন। ওই বাসা থেকে থেমে থেমে গুলির শব্দ শোনা যাচ্ছে। ইতিমধ্যে জঙ্গিদের আত্মসমর্পণের জন্য মাইকে অহ্বান জানিয়েছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এ ব্যাপারে গোমস্তাপুরের এএসপি (সার্কেল) মাইনুল ইসলাম জানান, ওই বাড়িতে জঙ্গি আবু ও তার স্ত্রী সন্তানসহ চারজন থাকতে পারে। আস্তানার পাশের চারটি বাড়ির লোকজনকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। ঢাকা থেকে কাউন্টার টেরোরিজম ও সোয়াত সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। তারা ঘটনাস্থলে পৌঁছলে অভিযান চালানো হবে।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৫টার দিকে উপজেলার ত্রি-মোহিনী এলাকার একটি বাড়ি ঘিরে রাখে কাউন্টার টেরোরিজম ইউনিট, পুলিশ ও র্যাব সদস্যরা। সে সময় দুই পক্ষের মধ্যে থেমে থেমে গুলিবিনিময় চলছিল।

শীর্ষ সংবাদ:
টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি         প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি