শনিবার ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদাবাজদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ২৫ এপ্রিল ॥ ছাত্রলীগ নামধারী বোমাবাজ, চাঁদাবাজ, মাদকাসক্ত, ইয়াবা বিক্রেতা নিরীহ মানুষের উপর গুলিবর্ষণকারী সন্ত্রাসীদের ও এ সংক্রান্ত মামলার তালিকাভুক্ত আসামিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার সকালে জাজিরা উপজেলার লাউখোলা বাজারে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বেলা ১১টায় জাজিরা উপজেলার মূলনা ইউনিয়ন আওয়ামী লীগ এবং গঙ্গানগর বাজার কমিটি ও ব্যবসায়ীদের যৌথ উদ্যোগে ২ ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচীতে বাজারের ব্যবসায়ী, স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ ৫ সহস্রাধিক লোক অংশগ্রহণ করেন। জাজিরা উপজেলা আওয়ামী লীগ, গঙ্গানগর বাজার বণিক সমিতি, লাউখোলা বাজার বণিক সমিতি ও অন্যান্য ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ মানববন্ধনে অংশ গ্রহণ করে একাত্মতা প্রকাশ করেছেন। মানববন্ধন শেষে নেতাকর্মীরা এক বিক্ষোভ সমাবেশ করে। মূলনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসেন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জাজিরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চোকিদার, জাজিরা পৌর মেয়র ইউনুছ ব্যাপারী, সাবেক মেয়র মোঃ আবুল খায়ের ফকির ও ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজী।

জামালপুরে রেলভূমি দখলমুক্ত

নিজস্ব সংবাদদাতা, জামালপুর, ২৫ এপ্রিল ॥ অবৈধদখলদার উচ্ছেদ ও রেলওয়ের লেভেল ক্রসিং এলাকাকে নিরাপদ যানবাহন চলাচলের জন্য জামালপুর শহরের শেখেরভিটা এলাকায় মঙ্গলবার উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। জেলা প্রশাসন ও পৌরসভার সহযোগিতায় রেলওয়ে কর্তৃপক্ষ এ অভিযান পরিচালনা করে। জানা গেছে, জেলা প্রশাসনের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট পদ্মাসন সিংহ ও রেলওয়ের ঢাকা অঞ্চলের ভূমি ও ইমরাত বিভাগের ভূ-সম্পত্তি সহকারী কর্মকর্তা ও ডেপুটি কমিশনার মোহাম্মদ অহিদুন নবীর নেতৃত্বে মঙ্গলবার সকালে শহরের শেখেরভিটায় রেলওয়ে লেভেল ক্রসিং ও এর দুই পাশে রেলওয়ের জমিতে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

শীর্ষ সংবাদ:
সামনে কঠিন ২ সপ্তাহ ॥ নিয়ন্ত্রণের বাইরে করোনা         দুই প্রতিষ্ঠানের সাড়ে ১৮ কোটি টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ॥ জালিয়াতি ও অনলাইন প্রতারণা         গণমানুষের ভোটাধিকার নিশ্চিতে মাইলফলক ॥ কাদের         বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা         হুন্ডুরাসে প্রথম         উৎসবমুখর পরিবেশে শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন         চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত চিকিৎসক-নার্স         আগামী জুনে উৎপাদনে যাবে দেশী-বিদেশী ৬ প্রতিষ্ঠান         সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২