বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীর তিন বিশিষ্ট ব্যক্তিকে গুণীজন সম্মানা প্রদান

ঈশ্বরদীর তিন বিশিষ্ট ব্যক্তিকে গুণীজন সম্মানা প্রদান

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদীর রাজনৈতিক সচেতন এলাকা বলে পরিচিত চরমিরকামারী গ্রামে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতা পরবর্তী সময়ে প্রথম বারের মত ঈশ্বরদীর তিন বিশিষ্ট ব্যক্তিকে গুণীজন সংবর্ধণা ও সম্মানা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় চরমিরকামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ সংবর্ধণা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য, সম্মানা পদক প্রদান ও পুরস্কার বিতরণ করেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মোখলেছুর রহমান মিন্টু। অনুষ্ঠানে সংবর্ধিত ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন,বিশিষ্ট সমাজ সেবক, সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস এবং দৈনিক জনকন্ঠের ঈশ্বরদীস্থ স্টাফ রিপোর্টার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব তৌহিদ আক্তার পান্না। প্রধান শিক্ষক আবু মোস্তফা কামালের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ,পিটিএ সভাপতি এমএ করিম,ফওজিয়া মঞ্জু,মঞ্জয়ারা বেগম,তুহিন বিশ্বাস ও সাংবাদিক সেলিম আহমেদ।

অনুষ্ঠানে ঈশ্বরদীসহ দেশের বিভিন্ন উন্নয়নে দৈনিক জনকন্ঠে প্রকাশিত কিছু বস্তুনিষ্ঠ রিপোর্ট এবং স্থানীয় পর্যায় থেকে শুরু করে জাতীয় পর্যায়ে সুস্থ সাংস্কৃতি চর্চায় বিশেষ অবদান রাখায় তৌহিদ আক্তার পান্নাকে সম্মানা পদক দেওয়া হয়। রাজনীতিতে বিশেষ অবদানের জন্য ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মোখলেছুর রহমান মিন্টুকে এবং সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাসকে সম্মানা পদক দেওয়া হয়।

শীর্ষ সংবাদ:
মেজর সিনহা হত্যা ॥ ৪ পুলিশসহ ৭ জন সাত দিনের রিমান্ডে         বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ১০ লাখ ইউরো দেবে ইইউ         ১৩৯ দিন পর শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচার কাজ শুরু         ভারতে মহানবীকে নিয়ে কটূক্তি ॥ বিক্ষোভে পুলিশের গুলিতে নিহত ৩         দুদকে কার্যালয়ে আবুল কালাম আজাদ         লেবানন থেকে ফিরলেন ৭১ বাংলাদেশি         রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতা নিয়ে প্রশ্ন বিজ্ঞানীদের         ভারতে হিন্দু পরিবারের সম্পত্তিতে ছেলে-মেয়ে সমান অধিকার         করোনা ভাইরাসের মধ্যেই মহড়া চালাবে যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরিয়া         করোনা ভাইরাস ॥ ১০২ দিন পর নিউজিল্যান্ডে ফের সংক্রমণ         পশ্চিমবঙ্গে করোনায় আক্রান্ত লাখ ছাড়াল         বিস্ফোরণের পর স্বাস্থ্য সংকটে লেবানন         দ. সুদানে সেনা-জনতা সংঘর্ষে নিহত ৭০ ॥ জাতিসংঘ         বৃহস্পতিবার সংসদ অধিবেশন ডেকেছেন লেবানন স্পিকার         কৃষ্ণাঙ্গ-ভারতীয় কমলা হ্যারিসকেই বেছে নিলেন বাইডেন         গ্রিসের দুই দ্বীপের কাছে তুরস্কের সামরিক মহড়ায় উত্তেজনা         তুর্কি ড্রোন হামলায় ইরাকি সীমান্তরক্ষী বাহিনীর শীর্ষ ২ কর্মকর্তা নিহত         ট্যাংকবাহী যানসহ সব ধরনের অতি ভারী যান নির্মাণে স্বয়ংসম্পূর্ণ ইরান         ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন        
//--BID Records