শুক্রবার ২১ শ্রাবণ ১৪২৮, ০৬ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জমজ সন্তানদের নিয়ে বাড়িতে করণ

জমজ সন্তানদের নিয়ে বাড়িতে করণ

অনলাইন ডেস্ক ॥ ছেলে যশ আর মেয়ে রুহিকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে এলেন করণ জোহর। নির্ধারিত সময়ের আগেই পৃথিবীর আলো দেখেছে করণের জমজ সন্তানেরা। তাই গত ৫০ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিল যশ আর রুহি। বুধবার হাসপাতাল তাদের বাড়িতে নিয়ে এলেন করণ।

বাড়ি ফেরার পরেই করনের যমজ সন্তানকে দেখতে লাইন পড়ে যায় অতিথিদের। অতিথিদের তালিকার ওপরে রয়েছেন করণের দুই ছাত্র সিদ্ধার্থ মালহোত্রা আর বরুণ ধাওয়ান। করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়েই যে তাদের বলিউডে হাতেখড়ি।

বন্ধুর ছেলেমেয়েকে দেখতে এসেছেন মণীশ মালহোত্রাও। সারোগেট মায়ের মাধ্যমে ফেব্রুয়ারিতে দুই সন্তানের বাবা হয়েছেন ৪৪ বছরের করণ। তবে খবরটি তিনি জানিয়েছেন চলতি বছরের মার্চের শুরুতে। ছেলে ও মেয়ে হাসপাতালে থাকার সময় কতটা চিন্তায় ছিলেন, সেই কথাও জানান তিনি সোশ্যাল সাইটে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০০৪৬৪৮০৭
আক্রান্ত
১৩০৯৯১০
সুস্থ
১৮০৬৮১২৭৬
সুস্থ
১১৪১১৫৭
শীর্ষ সংবাদ:
বেপরোয়া মানুষ         গণটিকা কর্মসূচী ১৪ আগস্ট থেকে         রবিবার ব্যাংক বন্ধ         রামপালে বিলুপ্তপ্রায় রাজ কাঁকড়ার সন্ধান         ৬০ লাখ ডোজ ফাইজারের করোনার টিকা আসছে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে         দেশে করোনায় এক দিনে রেকর্ড ২৬৪ জনের মৃত্যু         জুলাই মাসে করোনায় আক্রান্ত ৯৮ শতাংশের শরীরে ডেল্টা ভ্যারিয়েন্ট         ‘ক্রীড়া ও সাংস্কৃতিক জগতে শেখ কামালের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে ’         খুলনা বিভাগে করোনায় আরও ৩৪ জনের মৃত্যু         শেখ কামালের জন্মদিন ॥ স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী         ‘শেখ কামালের পদ-পদবি-ক্ষমতার প্রতি আকর্ষণ ছিল না’         পরীমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে         ‘শেখ কামাল সৃষ্টিশীল অনন্য প্রতিভার দৃষ্টান্ত হয়ে থাকবেন’         প্রজ্ঞাপন জারি ॥ লকডাউন বাড়ল ১০ আগস্ট পর্যন্ত         ১১ আগস্ট থেকে চলবে ট্রেন         রাজশাহীতে করোনায় একদিনে আরও ১৭ জনের মৃত্যু         শেখ কামালের কবরে প্রধানমন্ত্রী ও দলের শ্রদ্ধা         দিনাজপুরে করোনায় ৭ জনের মৃত্যু         শেখ কামালের জন্মবার্ষিকীতে ১০ প্রবীন ক্রীড়াবিদ ও বীরমুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান         আগামীকাল থেকে শিল্পকারখানা খোলা, চলবে বিমান