বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মকর্তার বাড়িতে শোকের মাতম

জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মকর্তার বাড়িতে শোকের মাতম

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ ॥ সিলেটের শিববাড়ী এলাকায় জঙ্গিদের বোমা বিষ্ফোরনে নিহত পুলিশ কর্মকর্তা সুনামগঞ্জের চৌধুরী আবু কয়সর মুহাম্মদ দীপু শুনশান নিরবতা। শনিবার রাতে সিলেটের শিববাড়িতে জঙ্গিদের গ্রেণেড বিস্ফোরনে তিনি মারা যান। তিনি শহরের নতুনপাড়া এলাকার মুক্তিযুদ্ধের সংগঠক আসদ্দর আলী চৌধুরী মোক্তার সাহেবের ৩য় ছেলে। সাত ভাই-বেনের মধ্যে দীপু চৌধুরী ৩য়। তার মৃত্যুতে পরিবারসহ স্বজন ও বন্ধুমহলে শোকের ছায়া নেমে এসেছে।

দিপুর মৃত্যুর খবরে তাঁর পরিবারসহ সকল মহলে শোকের মাতম চলছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তাঁর ছোট ভাই চৌধুরী বাবলু সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। ছোট ভাই বাবলু ছাড়া পরিবারের বাকিরা সুনামগঞ্জের বাইরে থাকেন বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্টানে কর্মরত। তার বাসাজুড়ে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়েছে।

রোববার বিকেল সাড়ে ৪টায় সুনামগঞ্জ পুলিশ লাইনে শেষ শ্রদ্ধা নিবেদন করে এশার নামাজের পর কেন্দ্রীয় ঈদগাহে জানাযার নামাজ শেষে হাসন রাজার কবরস্থানে সমাহিত করা হয় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা