বুধবার ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুক্তরাষ্ট্রে তিন স্থানে গুলিবর্ষণে চারজন নিহত

যুক্তরাষ্ট্রের ইউসকনসিন অঙ্গরাজ্যের একটি ব্যাংক ও একটি ল ফার্মে গুলিবর্ষণের ঘটনায় পুলিশসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনাকে অভ্যন্তরীণ হামলার ঘটনা বলে উল্লেখ করেছে পুলিশ। বুধবার স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ কথা জানানো হয়। খবর ইয়াহু নিউজের।

গুলিবর্ষণের ঘটনার পর ওয়েস্টন শহরের একটি এ্যাপার্টমেন্ট থেকে এক সন্দেহভাজনকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়ে গেছে পুলিশ।

পারিবারিক ঝগড়া থেকে ঘটনাটি শুরু হয় বলে এক সংবাদ সম্মেলনে জানিয়েছে, রথসচাইল্ড পুলিশ বিভাগ।

উইসকনসিনের স্থানীয় সময় বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে রথসচাইল্ডের ম্যারাথন সেভিংস ব্যাংকে গুলিবর্ষণ করা হয় বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা টড বায়েতেন। ব্যাংকটি থেকে গুলিতে নিহত দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ, কিন্তু সন্দেহভাজন গুলিবর্ষণকারী পালিয়ে যায়।

পূর্ব জেরুজালেমে ইহুদী বসতি নির্মাণ বন্ধ হবে না ॥ নেতানিয়াহু

জাতিসংঘের কঠোর নিষেধাজ্ঞা সত্ত্বেও ফিলিস্তিনী ভূ-খ-ে অবৈধ ইহুদী বসতি নির্মাণের কাজ চালিয়ে যাওয়ার হুমকি দিয়েছে তেল আবিব। ইহুদীবাদী ইসরাইলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু বলেছেন, অধিকৃত পূর্ব জেরুজালেমে ইহুদী বসতি নির্মাণের কাজ বন্ধ করার কোন পরিকল্পনা তার সরকারের নেই। চীন সফররত নেতানিয়াহু বেজিংয়ে সাংবাদিকদের বলেন, হোয়াইট হাউসে ইসরাইলী ও মার্কিন আলোচকদের মধ্যকার বৈঠক থেকে বসতি নির্মাণ বন্ধ করা সংক্রান্ত আলোচ্যসূচী বাদ দেয়া হয়েছে। এর আগে গত সপ্তাহে নেতানিয়াহু বলেছিলেন, অধিকৃত জর্দান নদীর পশ্চিম তীরে গত ২০ বছরের মধ্যে প্রথমবারের মতো একটি নতুন ইহুদী বসতি নির্মাণের প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন তিনি। -ইয়াহু নিউজ

শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ