মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আলোচনায় কংকনের ‘সত্যিকারের মানুষ’

আলোচনায় কংকনের ‘সত্যিকারের মানুষ’

স্টাফ রিপোর্টার ॥ ঢাকাসহ সারাদেশের অর্ধ-শতাধিক হলে গত শুক্রবার মুক্তি পেয়েছে নতুন চলচ্চিত্র ‘সত্যিকারের মানুষ : রিয়েল ম্যান’। রাজধানীর সনি, অভিসার, জোনাকীসহ বেশকিছু হলে মুক্তির পরপরই বিভিন্ন প্রদর্শনীতে দর্শকদের বেশ আগ্রহ দেখা গেছে। ঢাকার বাইরেও চলচ্চিত্র বেশ ভাল চলছে বলে জানা গেছে। বদরুল আমিন পরিচালিত এই চলচ্চিত্রে একাধিক নতুন অভিনয়শিল্পী অভিনয় করেছেন। প্রধান চরিত্রে আছেন কংকন। চলচ্চিত্রটি নিয়ে দর্শকদের আগ্রহ দেখে তিনি বেশ উচ্ছ্বসিত এবং আপ্লুত। চলচ্চিত্রটি মুক্তির পরপরই তিনি রাজধানীরর বেশ কয়েকটি সিনেমা হলে দর্শকদের সঙ্গে বসে চলচ্চিত্র দেখেছেন। দর্শকদের মধ্যে বেশ উৎসহাত লাখ করেছেন। গতকাল বেলা ৩টার শো এর সময় মিরপুরের সনি সিনেমা হলে দর্শকদের সঙ্গে উপভোগ করেন কংকন। সেখানেও চলচ্চিত্রটি নিয়ে দর্শকদের মধ্যে বেশ আগ্রহ লক্ষ করেন তিনি। এ বিষয়ে কংকন বলেনÑ আমার প্রথম চলচ্চিত্র নিয়ে দর্শকদের আগ্রহ দেখে আমি অত্যন্ত আনন্দিত। আমার চলচ্চিত্রটি দর্শক দেখছে এতে আমার স্বপ্ন পূরণ হয়েছে। এই আনন্দের রেশ নিয়েই আমি আগামীতে পথ চলতে চাই। সবার দোয়া চাই, যাতে আমি আরও ভাল ভাল কাজ দর্শকদের উপহার দিতে পারি।

এদিকে ‘সত্যিকারের মানুষ : রিয়েল ম্যান’ চলচ্চিত্রে অভিনেতা কংকনের বিপরীতে অভিনয় করেছেন আলোচিত অভিনেত্রী হ্যাপি ও সনিয়া। আরও আছেন আলীরাজ, সুচরিতা, রেহেনা জলি, তনু পা-ে, শাঙ্কু পাঞ্জা, অমিত হাসান, ইলিয়াস কোবরাসহ অনেকে। চলচ্চিত্রের নৃত্য পরিচালনা করেছেন একে আজাদ। চলচ্চিত্রের তিনটি গান গেয়েছেন কোনাল, বেলাল খান, সিথি, কিশোর ও মুন। চলচ্চিত্র অঙ্গনে অনেক নতুন মুখের ভিড়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবেন নবাগত অভিনেতা কংকন। ‘সত্যিকারে মানুষ : রিয়েল ম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে কংকনের বড়পর্দায় অভিষেকটা বেশ ভালই হলো। তার জন্য শুভ কামনা।

শীর্ষ সংবাদ:
মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়         পিএইচডিতে ইনক্রিমেন্ট স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি ইবি শিক্ষক সমিতির