বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা ॥ গ্রেফতার ৪

সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা ॥ গ্রেফতার ৪

অনলাইন ডেস্ক॥ পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সাতক্ষীরায় মুক্তিযোদ্ধা আবুল কামাল আজাদকে পিটিয়ে হত্যা করেছে দেনাদার মোমিনুল ইসলাম। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ চারজনকে গ্রেফতার করেছে।

সোমবার রাত ৯ টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা বাজারে এ ঘটনাটি ঘটে।

মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা গ্রামের মৃত আব্দুল হামিদে ছেলে। গ্রেফতারকৃতরা হলো একই গ্রামের মোমিনুল ইসলাম, ওয়াদুদ, মুন্না হোসেন ও মো: রনি।

নিহত মুক্তিযোদ্ধার ছেলে আক্তারুল ইসলাম জানান, তার পিতার ঘোনা বাজারে একটি রড সিমেন্টের দোকান আছে। স্থানীয় মোমিনুল তার পিতার দোকান থেকে প্রায় লক্ষাধিক টাকার মালামাল বাকি নেয়। সে টাকা দিতে নানা সময় টালবাহানা করতে থাকে। সোমবার রাত ৯ টার দিকে ঘোনা বাজারে তার পিতা মোমিনুলের কাছে পাওনা টাকা চায়। এতে মোমিনুল ক্ষিপ্ত হয়ে তার পিতাকে বেধম মারপিট করে আহত করে। মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় তিনি বাদি হয়ে সাতজনকে আসামি করে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ চারজনকে গ্রেফতার করে নিয়ে আসে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ হোসেন মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
‘ক্রীড়া ও সাংস্কৃতিক জগতে শেখ কামালের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে ’         খুলনা বিভাগে করোনায় আরও ৩৪ জনের মৃত্যু         শেখ কামালের জন্মদিন ॥ স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী         ‘শেখ কামালের পদ-পদবি-ক্ষমতার প্রতি আকর্ষণ ছিল না’         পরীমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে         ‘শেখ কামাল সৃষ্টিশীল অনন্য প্রতিভার দৃষ্টান্ত হয়ে থাকবেন’         প্রজ্ঞাপন জারি ॥ লকডাউন বাড়ল ১০ আগস্ট পর্যন্ত         ১১ আগস্ট থেকে চলবে ট্রেন         রাজশাহীতে করোনায় একদিনে আরও ১৭ জনের মৃত্যু         শেখ কামালের কবরে প্রধানমন্ত্রী ও দলের শ্রদ্ধা         দিনাজপুরে করোনায় ৭ জনের মৃত্যু         শেখ কামালের জন্মবার্ষিকীতে ১০ প্রবীন ক্রীড়াবিদ ও বীরমুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান         আগামীকাল থেকে শিল্পকারখানা খোলা, চলবে বিমান         ৭ আগস্ট নয়, গণটিকা কার্যক্রম শুরু ১৪ আগস্ট         খুলনায় করোনায় চার জনের মৃত্যু         ঝিনাইদহে করোনা পজিটিভ ও উপসর্গে ৫ জনের মৃত্যু         ৫ বিভাগে বৃষ্টির সম্ভাবনা         কাকরাইল গ্যারেজের আগুন নিয়ন্ত্রণে         আজ ব্যাংক লেনদেন আড়াইটা পর্যন্ত         কাকরাইলে গ্যারেজে আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট