রবিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মারা গেলেন বাসচালক ॥ বাঁচিয়ে গেলেন সব যাত্রী!

মারা গেলেন বাসচালক ॥ বাঁচিয়ে গেলেন সব যাত্রী!

অনলাইন ডেস্ক॥ হৃদরোগে আক্রান্ত হয়ে বাসের স্টিয়ারিং হুইলের উপরে পড়েই শেষ নিশ্বাস ত্যাগ করেন চালক। কিন্তু তার আগে তিনি সব যাত্রীদের নিরাপদ থাকার ব্যবস্থা করে যান। রাস্তার ধারে ঘেঁষে থামিয়ে দেন বাসটি। এর সঙ্গে সঙ্গেই চালকের মৃত্যু ঘটে। ৩৭ যাত্রী নিয়ে বাস চালিয়ে যাচ্ছেন চালক। রাত ৩টা। সব যাত্রীই ঘুমন্ত অবস্থায় আছে। কিন্তু চালকের শারীরিক অবস্থা খুবই খারাপ। এক পর্যায়ে মৃত্যুর মুখে ঢলে পড়লেন চালক। কিন্তু বাঁচিয়ে গেলেন সব যাত্রীর জীবন। এই চালকের নাম সাইদুল। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানায়। সোমবার রাতের এই ঘটনার পর ঘোর কাটাতে পারছেন না বাসটির অনেক যাত্রীই।

যে বাসে ঘটনাটি ঘটেছে, সেটি খাম্মাম থেকে হায়দরাবাদের উদ্দেশে রওনা দিয়েছিল। নলগোন্ডা জেলার নাকিরেকলের কাছে পৌঁছে মৃত্যুর হাতছানি অনুভব করেন চালক সাইদুলু। যাত্রীরা সবাই তখন ঘুমাচ্ছিলেন। আচমকা বাস রাস্তার ধার ঘেঁষে থেমে যাওয়ার পর কারও কারও ঘুম ভাঙে। তারাই দেখেন, সাইদুলু স্টিয়ারিং-এর উপর উপুড় হয়ে রয়েছেন।

তেলেঙ্গানার পুলিশ বলছে, বাস চালাতে চালাতে সাইদুলু হৃদরোগে আক্রান্ত হন। তার জেরেই স্টিয়ারিং-এর উপরে ঢলে পড়েছিলেন তিনি। কিন্তু ঢলে পড়ার আগে তেলঙ্গানা রাষ্ট্রীয় সড়ক পরিবহণ নিগমের বাসটিকে যেভাবে রাস্তার ধার ঘেঁষে পার্ক করিয়ে দিয়েছিলেন সাইদুল, তাতে স্পষ্ট যে নিজের অসুস্থতা বুঝতে পারার পর তিনি বাসটিকে তথা যাত্রীদের বাঁচাতে বদ্ধপরিকর হয়ে ওঠেন।

চালক ঢলে পড়েছেন দেখতে পাওয়ার পর যাত্রীরা দ্রুত খবর দেন পুলিশে। অ্যাম্বুল্যান্সও ডেকে পাঠানো হয়। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। স্বাস্থ্যকর্মীরা জানিয়ে দেন, সাইদুলুর দেহে আর প্রাণ নেই। পঁয়তাল্লিশ বছর বয়সী সাইদুল তেলেঙ্গানার সরকারি পরিবহণ সংস্থার খাম্মাম ডিপোতে নিযুক্ত ছিলেন।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ধেয়ে আসছে ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ তিন নম্বর সতর্ক সঙ্কেত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী