শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অস্ত্রসহ অপহরণকারী চক্রের ৯ সদস্য আটক

অস্ত্রসহ অপহরণকারী চক্রের ৯ সদস্য আটক

অনলাইন রিপোর্টার॥ রাজধানীর দক্ষিণ আগারগাঁও থেকে অস্ত্র ও গুলিসহ অপহরণকারী চক্রের ৯ সদস্যকে আটক করেছে র‌্যাব-২। এ সময় একজন ভিকটিমকেও উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ সূত্রে জানা যায়, সোমবার সকালে ইমন (১৮) নামে এক তরুণকে শ্যামলী বাসস্ট্যান্ড থেকে অপহরণ করা হয়। তার বাসা মিরপুর। সেখানে সে তার পরিবারের সঙ্গে থাকতো। অপহরণকারী চক্রটি এরপর তার পরিবারের কাছে সাত লাখ টাকা দাবি করে। পরিবারের সঙ্গে অপহরণকারী চক্রটির দেড় লাখ টাকায় রফা হয়। টাকা নেওয়ার জন্য অপহরণকারী চক্রটি কল্যাণপুরে খালপাড় নামক স্থানে যেতে বলে ইমনের পরিবারকে।

সেখানে রাত ১১টার দিকে তারা টাকা নিয়ে আসে। এর আগে তারা র‌্যাবকে বিষয়টি জানায়। যখন অপহরণকারীরা টাকা নিচ্ছিলো তখন সোহাগ নামে একজনকে গ্রেপ্তার করা হয়। সোহাগই মূল হোতা। তার বাসা আগারগাঁও বিএনপি বস্তির পাশেই। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভিকটিম ইমনকে বিএনপি বস্তি থেকে উদ্ধার করা হয়। এ সময় আরও আটজনকে গ্রেপ্তার করা হয়।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর কল্যাণপুর ও আগারগাঁও বিএনপি বস্তি থেকে অপহরণকারী চক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়। র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান বলেন, ‘এ চক্রটি রাজধানীতে ছিনতাই, অপহরণসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

শীর্ষ সংবাদ:
ঢাকা টেস্টে লড়াই করছে সাকিব আর লিটন         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বরিশালে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি