সোমবার ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অস্ত্রসহ অপহরণকারী চক্রের ৯ সদস্য আটক

অস্ত্রসহ অপহরণকারী চক্রের ৯ সদস্য আটক

অনলাইন রিপোর্টার॥ রাজধানীর দক্ষিণ আগারগাঁও থেকে অস্ত্র ও গুলিসহ অপহরণকারী চক্রের ৯ সদস্যকে আটক করেছে র‌্যাব-২। এ সময় একজন ভিকটিমকেও উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ সূত্রে জানা যায়, সোমবার সকালে ইমন (১৮) নামে এক তরুণকে শ্যামলী বাসস্ট্যান্ড থেকে অপহরণ করা হয়। তার বাসা মিরপুর। সেখানে সে তার পরিবারের সঙ্গে থাকতো। অপহরণকারী চক্রটি এরপর তার পরিবারের কাছে সাত লাখ টাকা দাবি করে। পরিবারের সঙ্গে অপহরণকারী চক্রটির দেড় লাখ টাকায় রফা হয়। টাকা নেওয়ার জন্য অপহরণকারী চক্রটি কল্যাণপুরে খালপাড় নামক স্থানে যেতে বলে ইমনের পরিবারকে।

সেখানে রাত ১১টার দিকে তারা টাকা নিয়ে আসে। এর আগে তারা র‌্যাবকে বিষয়টি জানায়। যখন অপহরণকারীরা টাকা নিচ্ছিলো তখন সোহাগ নামে একজনকে গ্রেপ্তার করা হয়। সোহাগই মূল হোতা। তার বাসা আগারগাঁও বিএনপি বস্তির পাশেই। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভিকটিম ইমনকে বিএনপি বস্তি থেকে উদ্ধার করা হয়। এ সময় আরও আটজনকে গ্রেপ্তার করা হয়।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর কল্যাণপুর ও আগারগাঁও বিএনপি বস্তি থেকে অপহরণকারী চক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়। র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান বলেন, ‘এ চক্রটি রাজধানীতে ছিনতাই, অপহরণসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

শীর্ষ সংবাদ:
নদী ভাঙ্গনের মহামারী ॥ জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব         ভারতের সঙ্গে মৈত্রী দেশের উন্নয়নে অত্যন্ত সহায়ক ॥ তথ্যমন্ত্রী         কৃষির উন্নতি না হলে মানুষের আয় বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         ভারত থেকে আরও ৫০ লাখ টিকা আসছে আজ         দুদকের মামলায় বাবুল চিশতী ও তার ছেলেকে গ্রেফতার দেখানো যাবে         অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল নিয়োগ পেলেন আরও দুজন         দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল ১২ ঘণ্টা বন্ধ ॥ দুর্ভোগ চরমে         কয়েদির নারীসঙ্গের ঘটনায় সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহার         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, নতুন শনাক্ত ৪৭৩         করোনা ভাইরাস পরীক্ষায় অ্যান্টিবডি টেস্টের অনুমতি         অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল পদে দুই জনকে নিয়োগ         প্রতিহিংসা নয়, প্রতিদ্বন্দ্বিতা ও প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন চাই ॥ সিইসি         মশা অসহ্য ও যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে ॥ তাজুল ইসলাম         ভোজ্য তেলের দাম এখনও নির্ধারিত হয়নি ॥ বাণিজ্যমন্ত্রী         দীপন হত্যার রায় ১০ ফেব্রুয়ারি         করোনা ভাইরাস ॥ শনাক্তের সংখ্যা ৯ কোটি ৯৩ লাখ ছাড়িয়েছে         আলীকদমে বন্য হাতির আক্রমণে ২ জনের মৃত্যু         দশম ও দ্বাদশ শ্রেণীর নিয়মিত ক্লাস, অন্য শিক্ষার্থীদের সপ্তাহে একদিন         কমলাপুরে পোশাক কারখানায় অগ্নিকাণ্ড         কোম্পানীগঞ্জের হরতাল প্রত্যাহার করল কাদের মির্জা